মেইন ম্যেনু

শামীম ওসমান নৌকার পক্ষে কাজ করবেন : আইভী

selina-hayat-i20161119151643

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের আসন্ন নির্বাচনে নৌকা প্রতীক পাওয়ার পর বর্তমান মেয়র সেলিনা হায়াৎ আইভী বলেছেন, নৌকা প্রতীকের পক্ষেই দলের সব নেতাকর্মী কাজ করবেন। আওয়ামী লীগ নেতা হিসেবে নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমানও নৌকা প্রতীকের পক্ষে কাজ করবেন বলে আশা করছি।

শনিবার সকালে নারায়ণগঞ্জ শহরের দেওভোগে নিজ বাসায় সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

আইভী বলেন, যেহেতু শামীম ওসমান আওয়ামী লীগের রাজনীতি করেন আর দলের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীক দিয়েছেন সেহেতু দলের প্রতি অনুগত হলে শামীম ওসমান অবশ্যই নেত্রীর মনোনীত প্রার্থীর পক্ষে কাজ করবেন।

তিনি আরো বলেন, আমাদের মধ্যে কোনো ধরনের বিভক্তি বা কোন্দল নেই। আমাকে নৌকা প্রতীক দেয়ার পর তৃণমূলের নেতাকর্মীদের মধ্যে উচ্ছ্বাস বিরাজ করছে। আশা করি ছোটখাটো ভুল বোঝাবুঝি থাকলে সব কিছু ঠিক হয়ে যাবে। সবাই মিলে আমরা নির্বাচন করবো, এটাই সবার কাছে প্রত্যাশা।

আইভী বলেন, আমি সবাইকে অনুরোধ করবো আওয়ামী লীগ সভানেত্রীর নৌকা প্রতীকের পক্ষেই কাজ করবেন। তিনি আমাকে সম্মান করে মনোনয়ন দিয়েছেন তার সম্মান যাতে রাখতে পারি সেজন্য সবার সহযোগিতা কামনা করছি।

এর আগে সকালে আইভী মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেনের সঙ্গে সাক্ষাৎ করতে তার বাসায় ছুটে যান। কিন্তু তার ফ্ল্যাট তালা বন্ধ পেয়ে সাক্ষাৎ না করে ফিরে আসেন তিনি।

আনোয়ার হোসেনের সঙ্গে সাক্ষাৎ করে তার কাছে দোয়া প্রার্থনা করবেন জানিয়ে আইভী বলেন, একবার গিয়েছি পাইনি, তিনি বাসায় ছিলেন না। আবার গিয়ে তার সঙ্গে সাক্ষাৎ করবো।

এদিকে শনিবার সকাল থেকেই নারায়ণগঞ্জের বিভিন্ন ওয়ার্ড থেকে আওয়ামী লীগের নেতাকর্মীরা দলবদ্ধ হয়ে আইভীর বাসায় ভিড় করেন। এসময় তারা আইভীকে নানা ধরনের আশ্বাস ও পরামর্শ দিচ্ছেন।

উল্লেখ্য, ২০১১ সালের নির্বাচনে আইভীর পক্ষে কাজ করেছিলেন আনোয়ার হোসেন। কিন্তু ২০১৪ সালের ২৬ জুনের নারায়ণগঞ্জ-৫ আসনের উপনির্বাচনের আগে আনোয়ার হোসেন চলে আসেন শামীম ওসমানের বলয়ে। তখন থেকেই মেয়র হতে চেষ্টা শুরু করেন আনোয়ার হোসেন। শামীম ওসমানের সঙ্গে কাজ শুরু করেন। গত ২১ জুলাই মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভা ও গত ১৫ নভেম্বর মহানগর আওয়ামী লীগের আরো একটি সভায় মেয়র প্রার্থী হিসেবে আনোয়ার হোসেনের নাম প্রস্তাব করা হয়। সেখানে ডা. সেলিনা হায়াৎ আইভীর নাম ছিল না।