মেইন ম্যেনু

শাহরুখ অভিনেতা নন?

sharukh-anushka-1

বলিউড অভিনেতা অভিনেত্রীদের ভেতরের খবর তুলে ধরতে বেশ কিছুদিন আগে শুরু হয়েছিল জনপ্রিয় টেলিভিশন টক শো ‘ইয়ারোঁ কি বারাত’। এই শো-তে মূলত তারকাদের বিভিন্ন না-জানা কথা তাঁদের মুখ থেকেই বের করে আনা হয়। শুধু তাই নয়, ইন্ডাস্ট্রিতে বলিউড তারকাদের বন্ধু কে তাও তুলে ধরা হয়।

সেইমতো একবার বলিউডের ‘বেস্ট ফ্রেন্ড ট্রায়ো’ শোতে শাহরুখ খান, করণ জোহর এবং ফারহা খানকে নিয়ে আসার কথা হয়েছিল। শাহরুখ নিজে ভীষণভাবে চেয়েছিলেন তাঁর তিনটি ছবির সহ-অভিনেত্রী আনুশকা শর্মাও যাতে এই শো-তে আসতে পারেন। আর সকলেই জানেন যে, ২০০৮ সালে মুক্তি পাওয়া ‘রব নে বানা দি জোড়ি’ যা আনুশকার প্রথম ছবি, বিপরীতে নায়ক ছিলেন শাহরুখ খান। তখন থেকেই খুনসুটি তাঁদের বেড়েই চলেছে! কখনও বা ছাড়িয়ে যাচ্ছে মাত্রাও! কিন্তু তা নিয়ে বিন্দুমাত্র মাথাব্যথা নেই কারও! না শাহরুখ খানের, না আনুশকা শর্মার!

পরিচালক করণ জোহর বলেছিলেন, ‘রব নে বানা দি জোড়ি’ ছবির শ্যুটিং চলাকালীন আনুশকা করণকে জানিয়েছিলেন যে, শাহরুখ নাকি ভাল অভিনেতা নন। যদিও একথা অস্বীকার করেছেন আনুশকা। বিষয়টি শাহরুখ খুবই হাল্কাভাবে নেন এবং বলেন, আনুশকার বরাবরই নিজস্ব বক্তব্য রয়েছে। বন্ধুত্ব বাড়ানোর জন্য গসিপ করা আনুশকা একেবারেই পছন্দ করেন না। এবং তিনি নাকি খুবই খোলা মনের। কাজের কথা হোক বা পরিবারের কথা, সবকিছু নিয়েই খোলা মনে আলোচনা করেন আনুশকা।

শো-এ প্রশ্ন করা হয়, কিং খান ও আনুশকা একে অপরকে কী উপদেশ দিতে চান। এর উত্তরে আনুশকা শাহরুখকে বলেন, একটু সাবধানে হাঁটাচলা করতে। কারণ, তিনি নাকি প্রায়শই পড়ে যান এবং চোট পান। অপরদিকে, শাহরুখ আনুশকাকে বলেন, তিনি যেন আরও একটু পাংচুয়াল হন। এইরকমই নানা মজার কথাই চলতে থাকে অনুষ্ঠানে। সূত্র এবেলা।