মেইন ম্যেনু

শাহাদাত দম্পতির গৃহকর্মী নির্যাতন মামলার রায় কাল

shahadat-Wife

ক্রিকেটার শাহাদাত হোসেন রাজীব ও তার স্ত্রী জেসমিন জাহান নিত্যর বিরুদ্ধে দায়ের করা শিশু গৃহকর্মী নির্যাতন মামলার রায় আগামীকাল রোববার ঘোষণা করা হবে। ঢাকা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৫ এর রাষ্ট্রপক্ষের আইনজীবী (পিপি) আলী আজগর স্বপন শনিবার এ তথ্য জানিয়েছেন।

ঢাকা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৫ এর বিচারক তানজিলা ইসমাইল রোববার এ রায় ঘোষণা করবেন।

গত ৩১ অক্টোবর রাষ্ট্র ও আসামি পক্ষের যুক্তি উপস্থাপন শেষে ট্রাইব্যুনাল-৫ এর বিচারক তানজিলা ইসমাইল ৬ নভেম্বর রায় ঘোষণার দিন ধার্য করেন।

আইনজীবী আলী আজগর স্বপন আদালতে যুক্তি উপস্থাপনকালে বলেন, ভিকটিম হ্যাপির শরীরে যে আঘাতের চিহ্ন ছিল তা সত্য। আদালতের কাছে যদি প্রতীয়মান হয় মামলার কোনো সাক্ষী ঘটনাটি প্রমাণ করেছেন, তাহলে আসামিদের শাস্তি হতে পারে।

অপরদিকে বিবাদী পক্ষের আইনজীবী কাজী নজিবুল্লাহ হিরু বলেন, ক্রিকেটার শাহাদাত ও তার স্ত্রী জেসমিন ঘটনার সঙ্গে জড়িত নন। তাই আমরা মামলার দায় থেকে তাদের খালাস দাবি করছি।

উল্লেখ্য, গৃহকর্মী মাহফুজা আক্তার হ্যাপিকে অমানুষিক নির্যাতনের অভিযোগে এ দম্পত্তির বিরুদ্ধে সাংবাদিক খন্দকার মোজাম্মেল হক বাদী হয়ে ২০১৫ সালের ৬ সেপ্টেম্বর মিরপুর মডেল থানায় একটি মামলা করেন।

একই বছরের ২৯ ডিসেম্বর ঢাকার সিএমএম আদালতে মিরপুর থানার জিআর শাখায় করা মামলার তদন্ত কর্মকর্তা মিরপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) শফিকুর রহমান শাহাদাত ও তার স্ত্রীর বিরুদ্ধে চার্জশিট দাখিল করেন।

২০১৬ সালের ২২ ফেব্রুয়ারি ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৫ এর বিচারক তানজিলা ইসমাইল তাদের বিরুদ্ধে অভিযোগ গঠন করেন।