মেইন ম্যেনু

‘শিগগিরই নির্বাচন আসছে’

কোনো ধরনের সন্ত্রাস ও জঙ্গিবাদকে প্রশ্রয় দেয়া হবে না উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, সন্ত্রাস ও জঙ্গি মোকাবেলায় প্রধানমন্ত্রীর ডাকে সারা বাংলা আজ এক হয়ে গেছে। খুব শিগগিরই জাতীয় নির্বাচন আসছে। জাতিকে একটি সুন্দর নির্বাচন উপহার দেবে নির্বাচন কমিশন। সেই নির্বাচনে মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবারো ক্ষমতায় আসবে।

বুধবার সন্ধ্যায় মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার ২ নং যশলদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অস্থায়ী ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর উপলক্ষ্যে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

তিনি বলেন, আমার সরকার, আমরা যে সফলতা অর্জন করেছি। সুশাসন প্রতিষ্ঠা করতে না পারলে তা বৃথা হয়ে যাবে। সেই জন্যই আমি হাতিয়া থেকে পঞ্চগড় পর্যন্ত দৌঁড়াচ্ছি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি জনগণের আস্থা রয়েছে। আমাদের পেছনে জনগণ আছে। জনগণের শক্তিতে বলিয়ান হয়ে আমরা সন্ত্রাস ও জঙ্গি মোকাবেলা করবো।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আলহাজ গাজী আবু সাইয়িদের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস, মুন্সীগঞ্জ-২ আসনের সংসদ সদস্য সাগুফতা ইয়াসমিন এমিলি, পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম, এএসপি সার্কেল শামসুজ্জামান বাবু, লৌহজং উপজেলার চেয়ারম্যান ওসমান গনি তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল রশিদ সিকদার প্রমুখ।