মেইন ম্যেনু

শিশিরকে দোষ দিলেন সাকিব আল হাসান!

1478919206

বরিশাল বুলসকে ৮ উইকেটে উড়িয়ে দিয়ে বিপিএলে দুর্দান্ত সূচনা করেছিল সাকিব আল হাসানের ঢাকা ডায়নামাইটস। কিন্তু সেই ধারাবাহিকতা ধরে রাখতে পারেনি দলটি। শের-ই-বাংলা স্টেডিয়ামে আজ নিজেদের দ্বিতীয় ম্যাচে রাজশাহী কিংসের কাছে তারা হেরেছে ৬ উইকেটের ব্যবধানে।

“ব্যাটিং-বোলিং কিছুই আসলে নিজেদের সামর্থ্য অনুযায়ী ভালো হয়নি। তবে শোধরানোর সময় আছে। আমাদের দল খুব ভালো। আজকের দিনটা আমাদের ছিল না। আশা করি, দারুণভাবে ফিরব।” – সাকিব আল হাসান।

রাজশাহীকে বড় পুঁজি দিতে পারেনি ঢাকা। টস হেরে ব্যাটিংয়ে নেমে করে ১৩৮ রান। তারপরও মিরপুরের উইকেট বিচারে লড়াইটা জমাতেই পারতো ঢাকা। কিন্তু বোলাররা ঠিক জায়গায় বল করতে না পারায় হারতে হয়েছে বলে মনে করছেন ঢাকার অধিনায়ক সাকিব আল হাসান, ‘একটা সময় আমাদের বোলিংটা ভালো হচ্ছিলো। ওদের প্রয়োজনীয় রান ৮ এ চলে আসছিল। এ উইকেটে ৮ করে রান করা কঠিন। কিন্তু আমরা আসলে ভালো জায়গায় বল করতে পারিনি। বোলারদের যেভাবে বল করা উচিত ছিল সেভাবে বল করতে পারিনি।’

ম্যাচে অবশ্য সাকিব ছাড়া ঢাকার কারোই বোলিংটা ভালো হয়নি রাজশাহীর বিরুদ্ধে। তবুও অধিনায়ক বাজে ব্যাটিংকেই দুষছেন হারের জন্য। তিনি মনে করেন, উইকেট দেড়শ’ রান করার মতোই ছিল কিন্তু তত দূর যেতে পারেননি তারা, “২০ রান কম করেছিলাম। পরে শিশিরও ছিল; তবে ২০ রানের ঘাটতিই ছিল মূল। শুরুতে দ্রুত কিছু উইকেট হারানোয় স্কোর আরও হয়নি। তবে কেবলই টুর্নামেন্টের শুরুর সময়। আশা করি, ঘুরে দাঁড়াবো।”

৪৩ রানে ৪ উইকেট হারানো ঢাকা ১৩৮ পর্যন্ত যায় মোসাদ্দেক হোসেনের ব্যাটে ভর করে। তরুণ এই অফ স্পিন অলরাউন্ডার পেয়েছেন অধিনায়কের প্রশংসা। “মোসাদ্দেক খুব ভালো খেলেছে। রবি বোপারা ওকে সাপোর্ট করেছে। তবে আমাদের বোলিং ভালো হয়নি।”-বিডি ক্রিকটিম