মেইন ম্যেনু

শৃংখলার ভঙ্গের দায়ে আশুলিয়া থানা ছাত্রলীগের কার্যক্রম স্থগিত

21q

টিপু সুলতান (রবিন), স্টাফ করেসপন্ডেন্ট : দলীয় শৃংখলা ভঙ্গের দায়ে আশুলিয়া থানা ছাত্রলীগের সকল কার্যক্রম স্থগিত করেছে ঢাকা জেলা ছাত্রলীগ। শুক্রবার রাতে ঢাকা জেলা ছাত্রলীগের সভাপতি ইকরামুল নবী ইমু ও সাধারণ সম্পাদক মনির হোসেন রাজিবের বাংলাদেশ ছাত্রলীগের প্যাডে সাক্ষরিত এক চিঠিতে এই তথ্য জানানো হয়।

এ বিষয়ে আশুলিয়া থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের সাথে যোগাযোগ করা হলে তিনি আওয়ার নিউজ কে জানান, আশুলিয়া থানা ছাত্রলীগের কার্যক্রম স্থগিত করা হয়েছে এমন কোন চিঠি এখন তিনি পাননি। এছাড়া তিনি আরও জানান, দলীয় নেতাকর্মী ও গণমাধ্যম কর্মীদের কাছ থেকে বিষয়টি জানার পর ঘটনার সত্যতা জানার জন্য তিনি জেলা কমিটির সভাপতির সাথে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা চালিয়ে যাচ্ছেন। তবে তিনি ফোন না ধরায় বিষয়টি পরিস্কার নয় বলেও যোগ করেন তিনি।এছাড়া এমন ঘটনাকে তিনি নক্কার জনক ঘটনা বলে আক্ষায়িত করেন।

এদিকে, নাম প্রকাশ না করার শর্তে ছাত্রলীগের একটি সূত্র জানায়, গতকাল (শুক্রবার) আশুলিয়ার পাথালিয়া ইউনিয়নের ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। তবে পাথালিয়া ইউনিয়নের কার্যকরী কমিটির সাথে মতামত বা আলোচনা না করেই সম্মেলন করেন থানা ছাত্রলীগ।

এতে করে অসন্তোষ দেখা দেয় ইউনিয়ন ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে। আর এই জন্যই আশুলিয়া থানা ছাত্রলীগের কার্যক্রম স্থগিত করা হয়েছে বলেও জানায় সূত্রটি।

ashulia-student-leg-1