মেইন ম্যেনু

শো ছেড়ে চলে গেলেন জন আব্রাহাম!

1479039631

ছবির প্রচারে ‘কমেডি নাইট্‌স বাঁচাও’এ গিয়েছিলেন জন আব্রাহাম। কিন্তু নিজেকে নিয়ে কটুক্তি সহ্য না করতে পেরে শো ছেড়ে বেরিয়ে গেলেন জন। কৃষ্ণ অভিষেকের উপর এতটাই চটেছিলেন তিনি যে, ক্ষমা চাওয়ার পরও ফেরেননি শো’এ।

ছবির প্রচারে ‘কমেডি নাইট্‌স বাঁচাও’এ গিয়েছিলেন জন আব্রাহাম। কিন্তু নিজেকে নিয়ে কটুক্তি সহ্য না করতে পেরে শো ছেড়ে বেরিয়ে গেলেন জন। কৃষ্ণ অভিষেকের উপর এতটাই চটেছিলেন তিনি যে, ক্ষমা চাওয়ার পরও ফেরেননি শো’এ। এই ঘটনায় নড়ে বসেছেন চ্যানেল কর্তৃপক্ষ। তাঁরা শো’য়ের নির্মাতাদের ‘রোস্ট’ বাদ দিয়ে নতুন ফরম্যাট খোঁজার নির্দেশ দিয়েছেন।
এই ধরনের ঘটনা নতুন নয়। সেলেবদের চটিয়ে দেওয়ার জন্য ‘কমেডি নাইট্‌স বাঁচাও’ কুখ্যাত। এর আগে অপমানিত বোধ করে শো ছেড়ে চলে গিয়েছিলেন ‘পার্চড’ ছবির অভিনেত্রী তন্নিষ্ঠা চট্টোপাধ্যায়। তাঁর গায়ের রং নিয়ে কুরুচিকর মন্তব্য করা হয়েছিল রোস্ট রাউন্ডে। সে সময় সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড় উঠেছিল শো’য়ের বিরুদ্ধে। সে সময় কৃষ্ণ কোনও রকম মন্তব্য না করলেও চ্যানেলের তরফ থেকে তন্নিষ্ঠার কাছে ক্ষমা চাওয়া হয়েছিল।

এর আগেও লিজা হেডন, অনুষ্কা মনচন্দা, কবিতা কৌশিকের মতো অভিনেতারা এই শো’এ আসার পর বিরক্তি প্রকাশ করেছিলেন। লিজাকে নাকি ‘ব্ল্যাক আফ্রিকান’ আর অনুষ্কাকে জিরাফ বলা হয়েছিল। এমনকী, একবার শাহরুখ খানের মতো রসিক মানুষও অস্বস্তিতে পড়ে কিছু কুরুচিকর রসিকতা সম্প্রচার করতে মানা করেছিলেন।
বারবার একই ধরনের ঘটনার পর চ্যানেল কড়া সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছে বলে শোনা যাচ্ছে। তাঁরা নির্মাতাদের সাফ জানিয়ে দিয়েছেন, এবার ফরম্যাটে বদল আনতে হবে। রোস্ট বাদ দিয়ে অন্য কিছু ভাবার সময় এসেছে।-এবেলা