শ্যুটিং বন্ধ, কপিলের সেট থেকে ফিরে গেলেন শাহরুখ-অনুষ্কা!

‘জব হ্যারি মেট সাজাল’-কে প্রোমোট করার কথা ছিল কপিলের শোয়ের এই পর্বে। কিন্তু আচমকাই বন্ধ হয়ে গেল শ্যুটিং। ফিরে গেলেন অতিথিরা।

মঞ্চ প্রস্তুত। ‘দ্য কপিল শর্মা শো’-এর নতুন পর্বের শ্যুটিং শুরু হতে চলেছে। এসে পড়েছেন সে দিনের অতিথি শাহরুখ খান ও অনুষ্কা শর্মা। তাঁদের আগামী ছবি ‘জব হ্যারি মেট সাজাল’-কে প্রোমোট করার কথা ছিল এই পর্বে। কিন্তু আচমকাই বন্ধ হয়ে গেল শ্যুটিং। ফিরে গেলেন অতিথিরা।

কিন্তু কেন? কেন এ ভাবে আচমকাই বন্ধ হয়ে গেল শ্যুটিং। জানা গিয়েছে, আচমকাই অসুস্থ হয়ে

পড়েছেন শোয়ের প্রধান মুখ কপিলই। তিনি অজ্ঞান হয়ে যাওয়ার কারণেই সে দিনের মতো বন্ধ করে দিতে হয় শ্যুটিং।

আসলে সময়টা একদমই ভাল যাচ্ছে না এই তারকা কমেডিয়ানের। গত মার্চে অস্ট্রেলিয়া থেকে ভারতে ফেরার সময়ে বিমানের মধ্যে সুনীল গ্রোভারের সঙ্গে হাতাহাতির পর থেকেই যে সমস্যার শুরু, এখনও সেটা সামলে উঠতে পারেননি কপিল। পরে সোশ্যাল মিডিয়ায় সুনীলের কাছে ক্ষমা চেয়েও লাভ হয়নি। সুনীল আর ফিরে আসেননি। শোয়ের জৌলুস কমে গিয়েছে।

সেই থেকেই কপিল আপ্রাণ চেষ্টা করে চলেছেন কীভাবে শো-কে নতুন মাত্রা দেওয়া যায়। টিআরপির চোখরাঙানিকে হারাতে দিনরাত খাটতে হচ্ছে। কিন্তু শোয়ের টিআরপি ক্রমশ খারাপ হচ্ছে। তার উপর আরও খারাপ খবর, যে বেসরকারি চ্যানেলে কপিলের শো হয়, সেখানেই শুরু হচ্ছে নতুন কমেডি শো ‘দ্য ড্রামা কোম্পানি’। এই শো সঞ্চালনা করবেন কপিলের প্রবল প্রতিদ্বন্দ্বী ক্রুশনা অভিষেক। স্বাভাবিকভাবেই এই খবরে অস্বস্তি আরও বেড়েছে কপিলের।

দিনরাত এই চাপ সামলাতে সামলাতেই ক্লান্ত হয়ে পড়ছেন তিনি। এমনটাই মত তাঁর শোয়ের অন্য কলাকুশলীদের। আর সেই কারণেই এ দিনের শ্যুটিং বাতিল করতে হল।-এবেলা