মেইন ম্যেনু

শ্রীমঙ্গলে আ.লীগের সম্মেলনকে সামনে রেখে সাজ সাজ রব

fb_img_14769857124028897

সৌরভ আদিত্য, শ্রীমঙ্গল প্রতিনিধিঃ বাংলাদেশ আওয়ামীলীগের ২০তম জাতীয় সম্মেলন উপলক্ষে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে শেখ হাসিনা ও বঙ্গবন্ধুর ছবি সম্বলিত তোরন, ব্যানার,ফেষ্টুনে ছেড়ে গেছে শহর ও মহাসড়কের গুরুতপুর্ণ মোড় গুলো। বিশেষ করে বাংলাদেশ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ এর অংগসংগঠনের সৌজন্যে সরকারেরর বিভিন্ন উন্নয়নমুলক বক্তব্য তুলে ধরে সহস্রাধীক ব্যানার ও ফেস্টুন শহর শহরতলীর গুরুত্বপূর্ণ মোড়ে মোড়ে টানানো হয়েছে।

এছাড়া স্থানীয় এমপি সাবেক চীফ হুইপ আব্দুস শহীদ এমপির সৌজন্যেও তোরন তৈরী করা হয়েছে। এসব ব্যানার ও তোরন শ্রীমঙ্গল বাসীর বাসীর দৃষ্টি কেড়েছে। দলীয় নেতাকর্মীরাও চাঙ্গা হয়ে উঠেছেন।

২২-২৩ অক্টোবরের ২০তম আওয়ামীলীগের সম্মেলনকে সফল করতে শ্রীমঙ্গলে চলছে প্রস্তুতি। উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে সমগ্র উপজেলায়।

শ্রীমঙ্গল সদর ইউনিয়নের চেয়ারম্যান বাবু ভানু লাল রায় বলেন, কেন্দ্রীয় সম্মেলন ঘিরে দলীয় নেতাকর্মীরা উজ্জীবিত। নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনার সৃষ্টি হয়েছে।

তিনি আরো বলেন, শান্তির এক মডেল, যে অর্জন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার দল আওয়ামীলীগের।

তিনি আরো বলেন, ‘আমাদের অনেক প্রত্যাশার মধ্যে রয়েছে কমলগঞ্জ-শ্রীমঙ্গল সংসদীয় আসন থেকে ৫ বারের মত নির্বাচিত সাংসদ ও জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ মোঃ আব্দুস শহীদ এমপি’র নাম কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য দেখতে চাই।