মেইন ম্যেনু

সকল প্রস্তুতি সম্পন্ন জাককানইবিতে ভর্তি যুদ্ধ শুরু কাল থেকে

vc

মোঃ ওয়াহিদুল ইসলাম : জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে ২০১৬-১৭ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণীতে ভর্তি পরীক্ষা শুরু হচ্ছে আগামীকাল ২৪ নভেম্বর (বৃহস্পতিবার) থেকে।

এ বিষয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন, উপাচার্য প্রফেসর ড. মোহীত উল আলম।

উপাচার্যের সভাপতিত্বে অনুষ্ঠিত মত বিনিময় সভায় বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার, রেজিষ্টার, প্রক্টর, বিভিন্ন ভিাগের বিভাগীয় প্রধান, ছাত্র উপদেষ্টা এবং প্রিন্ট, ইলেকট্রনিক্স ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্ধ উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় উপাচার্য বলেন, নিরবিচ্ছিন্ন ভাবে ভর্তি পরীক্ষা অনুষ্ঠানের জন্য সব ধরনের প্রস্তুতি সম্পন্ন হয়েছে। শিক্ষার্থীদের যেন কোন ধরনের সমস্যার সম্মুখিন হতে না হয় সে জন্য আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি নিজস্ব সেচ্ছাসেবকের মাধ্যমে ভর্তিচ্ছুদের সেবা প্রদান করা হবে।

তিনি আরো বলেন, পরিবহন সংকটে শিক্ষার্থীদের সমস্যার কথা বিবেচনা করে বিশ্ববিদ্যালয় প্রশাসন ক্যাম্পাস টু ত্রিশাল বাসস্ট্যান্ড এবং ত্রিশাল বাসস্ট্যান্ড টু ক্যাম্পাস স্পেশাল বাস সার্ভিসের ব্যবস্থা করা হয়েছে। এবং যে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে ছাত্র সংগঠনগুলোর নেতাকর্মীদের প্রতি নির্দেশ প্রদান করা হয়েছে।

উল্লেখ্য যে, আগামী ২৪ নভেম্বর থেকে ২৮ নভেম্বর পর্যন্ত দেশের ৩০ হাজার শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ের ১ হাজার চল্লিশটি আসনের জন্য প্রতিযোগিতা করবে।