মেইন ম্যেনু

সদর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নূর হোসেনের সাথে মতবিনিময় সভা

dsc00876

স্টাফ রিপোর্টার : সাতক্ষীরা সদর উপজেলার নবাগত নির্বাহী অফিসার মোহাম্মদ নূর হোসেন (সজল) এর সাথে পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে সাতক্ষীরা সদর উপজেলা মিলনায়তনে এ পরিচিতি ও মতবিনিময় সভায় সদর উপজেলার নবাগত নির্বাহী অফিসার মোহাম্মদ নূর হোসেন (সজল) এর সভাপতিত্বে বক্তব্য রাখেন সদর উপজেলা ভাইস চেয়ারম্যান কোহিনুর ইসলাম, সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার হাসানুল ইসলাম, সদর উপজেলা প্রাণী সম্পদ অফিসার, ব্রক্ষ্মরাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম, দৈনিক কাফেলা’র স্টাফ রিপোর্টার আব্দুর রহমান, মহিলা আওয়ামীলীগ নেত্রী শাহানা মুহিত, ক্রীড়া সংগঠক ও পৌর আওয়ামীলীগ নেতা খন্দকার আরিফ হাসান প্রিন্স, এনজিও প্রতিনিধি মোঃ রফিকুল ইসলাম প্রমুখ।

মতবিনিময় সভায় সদর উপজেলার নবাগত নির্বাহী অফিসার মোহাম্মদ নূর হোসেন (সজল) বলেন, ‘আমি সাতক্ষীরা সদর উপজেলা প্রশাসনকে গতিশীল ও সামগ্রীক উন্নয়নের ধারা অব্যাহত রেখে আপনাদের সকলের সার্বিক সহযাগিতা নিয়ে কাজ করে যাবো। জনগণের কাছে সেবা পৌছে দিতে স্ব স্ব অবস্থান থেকে সকলের সহযোগিতা কামনা করেন তিনি।’

মতবিনিময় সভায় সদর উপজেলার প্রশাসনের কর্মকর্তা/কর্মচারী, সদর উপজেলার ১৪টি ইউনিয়নের চেয়ারম্যান ও এনজিও প্রতিনিধি উপস্থিত ছিলেন।