মেইন ম্যেনু

সন্তানদের যৌথ অভিভাবকত্ব চাইলেন ব্র্যাড পিট

130514070211-12-jolie-super-169

গত সেপ্টেম্বরের ১৯ তারিখে আদালতে ব্র্যাড পিটের কাছ থেকে বিবাহবিচ্ছেদের আবেদন করেন অ্যাঞ্জেলিনা জোলি। সেই সঙ্গে ছয় সন্তানকে নিজের কাছে রাখার আবেদনও জানান অভিনেত্রী। কিন্তু বিচ্ছেদের আবেদনে সাড়া না দিয়ে গত শুক্রবার সন্তানদের যৌথ অভিভাবকত্ব চাইলেন অভিনেতা ব্র্যাড পিট।

দীর্ঘ ১২ বছরের প্রেম আর দুই বছরের সংসারজীবনের ইতি ঘটিয়ে অ্যাঞ্জেলিনার আচমকা ডিভোর্সের সিদ্ধান্তে অবাক হয়েছিল পুরো দুনিয়া। যদিও নিজের অবস্থানের পেছনে পরিষ্কার কারণ ব্যাখ্যা করেছিলেন এই তারকা। পিতার ভূমিকায় ব্র্যাড পিটের ব্যর্থতা রয়েছে বলে তিনি ব্যাখ্যা দেন। অভিযোগ উঠেছিল, বিমানের ভেতর দত্তক পুত্রসন্তান ম্যাডক্সকে মারধর করেছেন হলিউড অভিনেতা ব্র্যাড পিট।

তবে মিনেসোটার ইন্টারন্যাশনাল ফলস বিমানবন্দরে পাওয়া ভিডিও ফুটেজে তদন্তে এমন কিছু পাওয়া যায়নি। ফুটেজে দেখা গেছে, ম্যাডক্সের সঙ্গে চেঁচামেচি করেছেন পিট। তবে তিনি গায়ে হাত তোলেননি। ভিডিওটি দেখেছে এমন একটি সূত্র জানিয়েছে, ৫২ বছর বয়সী ব্র্যাড অনেক চিৎকার করেছিলেন। কিন্তু মারধরের মধ্যে ছিলেন না তিনি। এই মুহূর্তে আদালতের রায়ে সন্তানেরা মা অ্যাঞ্জেলিনা জোলির সঙ্গেই বাস করছে।