মেইন ম্যেনু

সবার কাছে সালমার একটাই অনুরোধ

1480674605

স্বামীর সাথে বিচ্ছেদ হয়ে গেছে জনপ্রিয় কণ্ঠশিল্পী সালমার। একমাত্র কণ্যা স্নেহাকে নিয়ে স্বামীর ঘর ছেড়ে সালমা এখন মোহাম্মদপুরের নিজের ফ্ল্যাটেরে এসে উঠেছে। কণ্ঠশিল্পী নিজের ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে একটি অনুরোধ জানিয়েছেন।

তিনি স্টাটাসে লিখেছেন, ‘মা আর সন্তানের এই সম্পর্ক কোনো কিছুর বিনিময়ে হয় না। আমার স্নেহা আমার জীবন। ওকে আর গান নিয়ে বাকি জীবনটা পার করে দিতে চাই। পাশে থাকার জন্য আমার সকল ভক্তদের ধন্যবাদ।’

এরপরেই তিনি তার অনুরোধটি করেছেন। তিনি লেখেন, ‘সবাইকে অনুরোধ করব, যা হয়ে গেছে তা নিয়ে দয়া করে আর কেউ কিছু লিখবেন না, এমনকি বলবেনও না। বিকজ বারবার দেখে-শুনে কষ্টটা আরও বেশি হয়। আমার আর আমার মেয়ের জন্য সবাই দোয়া করবেন। আমি, স্নেহা ও আমার গান- এ নিয়েই ভালো থাকতে চাই।’

এদিকে বাংলাদেশের খ্যাতিমান গীতিকার ও সুরকার আহমেদ ইমতিয়াজ বুলবুল কঠিন এ পথে সালমাকে সার্পোট দিয়ে তার ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন: মা, তুমি আবার মাথা উঁচু করে দাঁড়াও, উঁচু মাথা যেন আর কখনওই নিচু না হয়। জীবনের এই পথ বড় কঠিন, তবু এই পথ ধরেই চলতে হবে বহুদূর। তোমার চলার সাথী আর কেউ নয়, তোমার কণ্ঠ আর তোমার সুর, আল্লাহ্‌ মালিক। বাবা।

অবশ্য ইমতিয়াজ বুলবুল সালমার সহকর্মীর চেয়েও তাদের বাবা ও মেয়ের সম্পর্ক আরো মধুর। ক্লোজআপ ওয়ানে সালমার গান শুনে ইমতিয়াজ বুলবুল সামলাকে মেয়ের মতো স্নেহ ও ভালোবাসতেন।