মেইন ম্যেনু

সম্মেলন আ.লীগের নয়, র‌্যাব-পুলিশের : আলাল

আওয়ামী লীগের ২০তম সম্মেলনকে র‌্যাব-পুলিশ ও ডগ স্কোয়াডের সম্মেলন বলে মন্তব্য করেছেন বিএনপির যুগ্ম-মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল।

শুক্রবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে জাতীয়তাবাদী বন্ধু দল আয়োজিত এক স্মরণসভায় এ মন্তব্য করেন তিনি।

আলাল বলেন, সম্মেলন উপলক্ষে আওয়ামী লীগ ঢাকা শহরে এমন অবস্থা সৃষ্টি করেছে মনে হচ্ছে সম্মেলন তাদের নয়, র‌্যাব, পুলিশ ও ডগ স্কোয়াডের সম্মেলন। আর এ সম্মেলনের সভাপতি হবেন র‌্যাব মহাপরিচালক বেনজীর আহমেদ এবং সাধারণ সম্পাদক হবেন পুলিশ কমিশনার আছাদুজ্জামান মিয়া। তারা এখন থেকেই পথে পথে চেকপোস্ট বসিয়ে সাধারণ জনসাধারণকে হয়রানি করছে।

কাউন্সিলে নেত্রী যাকে যে পদ দেবেন তিনি সে পদই পাবেন- সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের এমন বক্তব্যের সমালোচনা করে বিএনপির এ যুগ্ম-মহাসচিব বলেন, আপনাদের নেত্রীই যদি সব পদ দিতে পারেন তাহলে চাঁদাবাজি করে জনগণের পকেট কেটে এত বড় কাউন্সিল করার কোনো অর্থই হয় না।

কাউন্সিলে বিএনপিকে আমন্ত্রণ জানানোর প্রসঙ্গে আলাল বলেন, ‘আমরাও আওয়ামী লীগকে কাউন্সিলে আমন্ত্রণ জানিয়েছিলাম, তারা যায়নি। এমনকি ফোন করে দুঃখও প্রকাশ করেনি। তবে বিএনপি তাদের মতো দল নয়। বিএনপি হল সত্যিকার অর্থে গণতান্ত্রিক রাজনৈতিক দল।

আয়োজক সংগঠনের সভাপতি শরীফ মোস্তফা জামান লিটুর সভাপতিত্বে স্মরণ সভায় আরো বক্তব্য দেন- বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাড. আব্দুস সালাম আজাদ, বিএনপি নেতা রকিবুল ইসলাম রিপন, শাহ মো. মাসুম বিল্লাহ প্রমুখ।