মেইন ম্যেনু

সরকার যা খুশি তাই করছে : সরোয়ার

বিএনপির যুগ্ম মহাসচিব বরিশাল সিটি করপোরেশনের সাবেক মেয়র অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার বলেছেন, এ দেশে নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের দাবি প্রতিষ্ঠিত হয়েছিল। কিন্তু এ সরকার সে দাবি উপেক্ষা করে ইচ্ছামতো নির্বাচন কমিশন সাজিয়ে যা খুশি তাই করছে, তাদের মতো জাতীয় নির্বাচনের স্বপ্ন দেখছে।

শুক্রবার দুপুরে জয়পুরহাট জেলা পরিষদ মিলনায়তনে জেলা বিএনপির বিশেষ সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মজিবর রহমান সারোয়ার।

বিএনপির যুগ্ম মহাসচিব আরো বলেন, ‘সরকার উন্নয়নের ও গণতন্ত্রের যত কথাই বলুক, আপনারা দেখেছেন, এ সরকার কী বলছে, এ সরকারের অধীনেই নির্বাচন হবে। কিন্তু তারা কী করে রেখেছে, পার্লামেন্ট বজায় রেখে পার্লামেন্ট নির্বাচন করতে চায়। কিন্তু পৃথিবীর ইতিহাসে কোথাও নেই যে পার্লামেন্ট বজায় রেখে পার্লামেন্ট নির্বাচন হতে পারে।’

জয়পুরহাট জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য মোজাহার আলী প্রধানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন রাজশাহী বিভাগীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু, সহসাংগঠনিক সম্পাদক আবদুল মোমিন তালুকদার খোকা, সহসাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহীন শওকত, জেলা বিএনপির সাধারণ সম্পাদক ফজলুর রহমান প্রমুখ।