সাইফের মন্তব্যে চটেছেন অমৃতা সিং!

বলিউডের সিনে জগতে খুব শিগগিরই অভিষেক হতে চলেছে সাইফ আলী খান ও অমৃতা সিংয়ের কন্যা সারা আলী খানের। এরইমধ্যে ছবি, কার বিপরীতে সারা অভিনয় করবেন, সমস্ত কিছুই চূড়ান্ত হয়ে গেছে। ছবির পরিচালকের সঙ্গে পুজো দিতেও গিয়েছেন সারা।

কিন্তু মেয়ের বলিউডে পদার্পণ নিয়ে সম্প্রতি কিছুটা নেতিবাচক মন্তব্য করেন সাইফ আর এতেই তার ওপর চটেছেন সাবেক স্ত্রী ও সারার মা অমৃতা সিং।

ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়, সাইফ মেয়ে সারার প্রসঙ্গে বলেন, ‘সারা কেন বলিউডে আসছে তিনি বুঝতে পারছেন না। সাইফের কথায়, সারা নিউইয়র্কে যেখানে পড়াশোনা করেছে, সে বরং সেখানে থেকেই অন্য কিছু করতে পারত। এই কাজকে এতটুকু ছোট না করেই সাইফ বলেন, এমন অনিশ্চিত জগতে নিজের সন্তান পা বাড়াক সেটা বোধহয় কোনো বাবা-মা চান না।

যদিও এই মন্তব্যের পর ফের সাইফ বলেন, তিনি যেটা বলতে চেয়েছেন সেটা বিকৃত করা হয়েছে। তিনি সারার সমস্ত সিদ্ধান্তেই তার পাশে ছিলেন এবং থাকবেন। যেহেতু তিনি সারাকে ভালবাসেন, তাই তিনি তার জন্যে চিন্তিত।

সাইফের এই মন্তব্যের জন্যে সাবেক স্বামীর ওপর মারাত্মক চটেছেন সাইফের প্রথম পক্ষের স্ত্রী অমৃতা সিং। অমৃতা বলেছেন, যখন এই গ্ল্যামার দুনিয়ায় আর কয়েকদিনের মধ্যেই পা রাখতে চলেছেন সারা, সেখানে এ ধরনের মন্তব্য দায়িত্বজ্ঞানহীনতার পরিচয় দেয়।

তবে এই বিষয় নিয়ে কোনোভাবেই নিজের সাবেক স্ত্রী সঙ্গে এই মুহূর্তে সংঘাতে যেতে চান না সাইফ। তাই তিনি বলেন, তার দেওয়া একটি সুন্দর সাক্ষাৎকার থেকে শুধুমাত্র একটি লাইন তুলে নিয়ে সেটা বিকৃত করা হয়েছে।

প্রসঙ্গত, আর কয়েকদিনের মধ্যেই ছবির শ্যুটিং শুরু করছেন সারা। ছবিতে তার বিপরীতে রয়েছেন সুশান্ত সিংহ রাজপুত। ছবি পরিচালনা করছেন অভিষেক কাপুর। এ বছরের শেষ দিকেই ছবির শ্যুটিং শুরু হবে।

সূত্র: নিউজ এইটটিন