সাতক্ষীরার কলারোয়ায় সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল এক জনের

সাতক্ষীরার কলারোয়ায় সড়ক দূর্ঘটনায় প্রাণ গেল মানবতার বন্ধন নামের একটি সামাজিক সংগঠনের পরিচালক সামসুর রহমান (৩৫) নামের এক জনের। সে সাতক্ষীরা সদর উপজেলার ঝাউডাঙ্গা ইউনিয়নের গোবিন্দকাটি গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে।

রবিবার (১৩ফেব্রুয়ারী) বেলা ২টার দিকে কলারোয়ার যুগিবাড়ী বাজারে সড়ক দূর্ঘটনায় তিনি নিহত হন। জানা যায়-নিহতের স্ত্রীকে প্রতিদিনের ন্যায় কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হতে নিয়ে আসার জন্য মোটরসাইকেল যোগে যাচ্ছিলেন। পথিমধ্যে কলারোয়ার যুগিবাড়ী বাজারে পৌঁছালে হঠাৎ তার বাম দিক থেকে একটা সাইকেল তাকে ধাক্কা দিলে তিনি মেইন রোড়ের রাস্তায় ছিটকে পড়ে যান। ঠিক ঐ সময় অপর দিক থেকে একটি দ্রুতগামী ট্রলি তার বুকের উপর দিয়ে উঠে যায়। ওই সময় তাকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের বড় ভাই মোঃ মিঠু জানান-নিহতের স্ত্রী কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর বহিরবিভাগে মহিলা স্বাস্থ্য বিভাগের দায়িত্ব পালন করেন। নিহত সামছুর রহমান বিভিন্ন সামাজিক কাজের সাথে যুক্ত ছিলেন। তিনি ঝাউডাঙ্গা মানবতার বন্ধন নামের একটা সামাজিক সংগঠনের পরিচালকও ছিলেন। তার অকাল মৃত্যুতে পরিবারের পাশাপাশি সংগঠনের সকল স্থরের মানুষের মধ্যে শোকের ছাঁয়া নেমে এসেছে।