সাতক্ষীরার কালিগঞ্জে পুলিশের অভিযানে স্বর্ণালংকার ও নগদ টাকা উদ্ধারসহ আটক-১

সাতক্ষীরার কালিগঞ্জের বিষ্ণুপুর ইউনিয়নের মুকুন্দমধুসূদনপুর গ্রামের আব্দুর রাজ্জাক সানার বাড়িতে গত ২৪ সেপ্টেম্বর রাতে চেতনানাশক স্প্রে ব্যবহারের মাধ্যমে চুরি করে নিয়ে যাওয়া স্বর্ণালংকার ও নগদ টাকা উদ্বার করেছে থানা পুলিশ।

শনিবার (১ অক্টোবর) গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ উপজেলার ভাড়াশিমলা ইউনিয়নের হিজলা এলাকায় অভিযান চালিয়ে ওই এলাকার আনছার গাজীর ছেলে জুয়েলার্স ব্যবসায়ী ইউনুস আলীকে (৪২) আটক করে।

এসময় তার কাছ থেকে চুরি যাওয়া ৪ ভরি ৫ আনা ২ রতি স্বর্ণ ও ৩ লক্ষ ৫৫ হাজার টাকা উদ্ধার করা হয়।

কালিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আমিনুর রহমান জানান, উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের মুকুন্দমধুসূদনপুর গ্রামের দুটি বাড়িতে গত ২৪ সেপ্টেম্বর রাতে চেতনানাশক স্প্রে করে চোরচক্র স্বর্ণালংকার, নগদ টাকা ও কাপড়-চোপড় চুরি করে নিয়ে যায়। এরপর ২৮ সেপ্টেম্বর পুলিশ অভিযান চালিয়ে চোরচক্রের অন্যতম সদস্য খুলনা জেলার কয়রা উপজেলার মজজিদকুড় এলাকার ইব্রাহিম গাজীর ছেলে শরাফুল ইসলাম (২৪) ও তার সহযোগী মোনায়েম (২৫) আটক করে।

পরবর্তীতে শরাফুলের স্বীকারোক্তি অনুযায়ী শনিবার রাতে হিজলা এলাকার বাসিন্দা নলতা বাজারের শাপলা জুয়েলার্স’র মালিক ইউনুসকে আটকসহ চুরি যাওয়া স্বর্ণালংকার ও নগদ টাকা উদ্ধার করা হয়।

রবিবার (২ অক্টোবর) দুপুর ২ টার দিকে আসামিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।