সাতক্ষীরার তালা উপজেলা চেয়ারম্যানকে হেয় প্রতিপন্ন করার অভিযোগ

সাতক্ষীলার তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমারকে হেয়প্রতিপন্ন করার লক্ষ্যে একটি কুচক্রি মহল অপপ্রচার চালাচ্ছেন। দুর্নীতি বিরোধী আন্তর্জাতিক দিবসে আমন্ত্রণ না পাওয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন সনৎ কুমার। এ ঘটনাকে ভিন্নখাতে প্রভাবিত করে তালা উপজেলার আ.লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমারের সন্মান ক্ষুণ্য করার অপচেষ্টায় লিপ্ত হয়েছে একটি মহল।

জানা গেছে, শনিবার (৯ ডিসেম্বর) তালা উপজেলা চত্তরে দুর্নীতি বিরোধী আন্তর্জাতিক দিবসে পালন ও র‍্যালী অনুষ্টিত হয়। এ অনুষ্টানে উপজেলা চেয়ারম্যানকে আমন্ত্রণ দেওয়া হয়। বিষয়টি নিয়ে সমন্বয়ক কমিটি ও সংশ্লিষ্টদের সাথে কথা কাটাকাটি হয়। বিষয়টি ভিন্ন ভাবে উপস্থাপন করে অন্যখাতে প্রভাবিত করেছে কতিপয় ব্যক্তি।

এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার বলেন, আমি উপজেলা চেয়ারম্যান আর আমাকে দাওয়াত না দিয়ে দুর্নীতি বিরোধী দিবসের অনুষ্টান চলছিলো। বিষয়টি সংশ্লিষ্টদের জানালে তারা নানা ধরনের অসঙ্গতি দেখায়। সংশ্লিষ্টরা যে অনুষ্টান করেছে সেখানে জামায়াত ও বিএনপির রাষ্ট্রদ্রোহ মামলার আসামিরা উপস্থিত ছিলো, এ নিয়ে দুদক কর্মকর্তা ও উপজেলা নির্বার্হী অফিসারের সাথে কথা বললে তারা আমাকে বিষয়টি অন্যভাবে বোঝানোর চেষ্টা করে। এই বিষয়টিকে কেন্দ্র করে একটি কুচকুড়ি মহল নানান ধরনের ভুল ও মিথ্যা তথ্য উপস্থাপন করে আমাকে হেয় প্রতিপন্ন করার চেষ্টা করছে এটা ব্যক্তির সাধ্য সিদ্ধি উদ্ধার ছাড়া আর কিছু নয়।

এ বিষয়ে তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা আফিয়া শারমিন বলেন, অনুষ্ঠানটি দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে করা হয়েছিল সেখানে আমাকে এবং দুদক কর্মকর্তাকে অতিথি হিসেবে রাখা হয়েছিল এর বাইরে আমার কিছু জানা নাই।