সাতক্ষীরায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী নিহত

সাতক্ষীরার বাইপাস সড়কে ট্রাকের চাপায় মোঃ আব্দুল্লাহ্ শেখ(৩২) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। আজ শনিবার(১৪ জানুয়ারি) বেলা সাড়ে তিনটায় সাতক্ষীরার বাইপাস সড়কের খড়িবিলা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী আলমগীর হোসেন ও নূর ইসলাম জানান, মোটরসাইকেলটি মেডিকেল কলেজ থেকে বিনেরপোতা অভিমুখে যাচ্ছিলো। এমন সময় বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগতির ট্রাক তাকে ধাক্কা দিলে মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক আব্দুল্লাহ্ শেখ চাকায় পিষ্ট হয়ে মারা যান। একই সাথে ট্রাকটিও নিয়ন্ত্রন হারিয়ে পাশ্ববর্তী খাদে পড়ে যায়।

ঘটনাস্থল থেকে সাতক্ষীরা সদর থানার উপপরিদর্শক অনিল মুখার্জী জানান, ঘাতক ট্রাকটি পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। তবে চালক পালিয়ে গেছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) আবু জিহাদ মোঃ ফখরুল আলম খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, নিহত আব্দুল্লাহ্ শেখ তালা থানার মোবারকপুর এলাকার বাসিন্দা। ঘটনাটি তার পরিবারকে জানানো হয়েছে। ঘাতক ট্রাকের চালককে খুজে বের করার চেষ্টা চলছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।