মেইন ম্যেনু

জেলা পরিষদ নির্বাচন :

সাতক্ষীরায় নজরুল ইসলামকে দলীয় মনোনয়ন দেওয়ার দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

sat

আব্দুর রহমান, সাতক্ষীরা : আগামী জেলা পনিষদ নির্বাচনে তৃর্ণমূলের মতামতের ভিত্তিতে সাতক্ষীরা জেলা পরিষদ প্রশাসক হিসেবে বাংলাদেশ আওয়ামীলীগ সাতক্ষীরা জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম মনোনয়ন দেওয়ার দাবীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মী ও বিভিন্ন ইউপি সদস্যবৃন্দ।

রোববার বিকাল সাড়ে ৪টায় সাতক্ষীরা শহরের শহীদ আব্দুর রাজ্জাক পার্ক থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়। সহ¯্রাধিক নেতা-কর্মীর অংশগ্রহণে মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে শহরের নিউ মার্কেটস্থ শহিদ আলাউদ্দিন চত্বরে এক বিশাল সমাবেশে মিলিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন, জেলা যুবলীগের আহবায়ক আব্দুল মান্নান, জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হুসাইন সুজন, সাধারণ সম্পাদক এহসান হাবিব অয়ন, গোলাম মোস্তফা বাবু, সাতক্ষীরা সদর উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিজান, সাধারণ সম্পাদক আফজাল হোসেন মারুফ, পৌর যুবলীগের আহবায়ক মনোয়ার হোসেন অনু, যুগ্ম আহবায়ক তুহিনুর রহমান তুহিন প্রমুখ।

বক্তারা বলেন, ‘মুনসুর আহমেদ দীর্ঘ পাঁচ বছর জেলা পরিষদের প্রশাসক হিসেবে দায়িত্ব পালন করেছেন। দায়িত্বকালীন সময়ে তিনি দলের জন্য কোন কাজ করেননি। টাকা ছাড়া কোন বরাদ্দ অনুমোদন করেননি। আগামী জেলা পরিষদ নির্বাচনে জেলা আওয়ামীলীগের সভাপতি মুনসুর আহমেদকে দেওয়া মনোনয়ন প্রত্যাহার করে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলামকে মনোনয়ন দেওয়ার দাবিতে বিভিন্ন স্লোগান দেয়া হয়। বক্তারা অবিলম্বে মুনসুর আহমেদকে দেওয়া মনোনয়ন প্রত্যাহার করে দলীয় নেতা কর্মীদের তৃণমূলের মতামতের ভিত্তিতে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলামকে মনোনয়ন দেওয়ার দাবি জানান।’ সমাবেশে জেলার সাধারণ মানুষ, যুবলীগ, ছাত্রলীগসহ শতাধিক ইউপি মেম্বর ও চেয়ারম্যান উপস্থিত ছিলেন।