সাতক্ষীরায় রাস্তা থেকে তুলে নিয়ে গৃহবধূকে ধর্ষণ

সাতক্ষীরায় এক গৃহবধূকে রাস্তা থেকে তুলে নিয়ে গণধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় পুলিশ পাঁচ ধর্ষককে গ্রেফতার করেছে। সোমবার জেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

এর আগে রোববার রাতে সদর উপজেলার ছয়ঘরিয়ার জনৈক সিরাজের ইটভাটায় ওই গৃহবধূকে ধর্ষণের ঘটনা ঘটে।

গ্রেফতারেরা হলেন- সদর উপজেলার দেবনগর গ্রামের জামের আলির ছেলে তরিকুল ইসলাম (২৫), একই গ্রামের করিম বক্সের ছেলে ইদ্রিস আলী (২০), বাঁশঘাটা গ্রামের কোরবান আলীর ছেলে আলামিন (২২), বেতলা গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে কবিরুল ইসলাম (২৭) ও দেবনগর গ্রামের রঞ্জনের ছেলে সঞ্জয় (২৫)।

এ ঘটনায় থানায় দায়ের করা মামলার এজাহারে বলা হয়েছে, সদর উপজেলার উত্তর দেবনগরের মৃত আলিমুজ্জামানের স্ত্রী ফেরি করে বিভিন্ন মালামাল বিক্রি করেন। মালামাল বিক্রয়ের সূত্র ধরে দেবনগর গ্রামের জামের আলীর ছেলে তরিকুল ইসলামের কাছে তার এক হাজার টাকা পাওনা হয় কিন্তু তরিকুল পাওনা টাকা দিতে টালবাহানা শুরু করে।

এক পর্যায়ে রোববার সন্ধ্যায় তরিকুল ওই গৃহবধূকে টাকা দেওয়ার ছয়ঘরিয়ার সিরাজের ইটভাটার কাছে যেতে বলে। কথা মত সেখানে গেলে তাকে জোরপূর্বক ভাটার ইটকাটার রুমে নিয়ে তরিকুল ইসলামসহ আসামিরা তাকে পালাক্রমে ধর্ষণ করে। রাত ১০টার দিকে ওই গৃহবধূর চিৎকার শুনে টহল পুলিশ তাকে উদ্ধার করে এবং কবিরুল নামে একজনকে ঘটনাস্থল থেকে আটক করে।

এদিকে, এ ঘটনায় কবিরুলের দেওয়া তথ্য মতে পুলিশ সোমবার সারাদিন অভিযান চালিয়ে আরও চার ধর্ষককে গ্রেফতার করেছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ আহমেদ জানান, এ ঘটনায় ঘটনাস্থল থেকে একজনসহ পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারদের মধ্যে ইদ্রিস আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। অন্যান্যদেরও গ্রেফতারে অভিযান চলছে।