মেইন ম্যেনু

সাতক্ষীরা পল্লি বিদ্যুৎ সমিতির পরিচালক পদে (কলারোয়া) বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হলেন যারা

unnamed-14

কামরুল হাসান, কলারোয়া : সাতক্ষীরা পল্লি বিদ্যুৎ সমিতি ২০১৬ এর ত্রি-বার্ষিক নির্বাচনে ৭নং ও ৮নং কলারোয়া এলাকার পরিচালক পদে হাজী মিনাজ উদ্দীন ও সাংবাদিক সাইফুল্যাহ আজাদ বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়েছেন।

সাতক্ষীরা পল্লি বিদ্যুৎ সমিতির ৭, ৮ ও ১৫ নং এলাকা পরিচালক পদে নির্বাচন আসছে ডিসেম্বর ১০, ১২ ও ১৪ তারিখে অনুষ্ঠিত হওয়ার জন্য নির্বাচনী বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। ৮নং কলারোয়া এলাকার পরিচালক পদে আর কোন প্রার্থী না থাকায় সাংবাদিক সাইফুল্যাহ আজাদ পুনরায় বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়েছেন। সাইফুল্যহ আজাদ বর্তমানে সাতক্ষীরা পল্লি বিদ্যুৎ সমিতির সচিবের দায়িত্ব পালন করছেন।

একইভাবে, সাতক্ষীরা পল্লি বিদ্যুৎ সমিতির ৭ নং কলারোয়া এলাকায় পরিচালক পদে আর কোন প্রার্থী না থাকায় বিনা প্রদ্বিন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী হাজী মিনাজ উদ্দীন।

সাতক্ষীরা পল্লি বিদ্যুৎ সমিতির নির্বাচন-২০১৬ এর রিটানিং অফিসার ও নির্বাচন কমিশন প্রধানের দায়িত্ব পালন করেন বাংলাদেশ পল্লি বিদ্যুতায়ন বোর্ড পবিস উন্নয়ন পরিচালন(কেন্দ্রীয় অঞ্চল) পরিদপ্তরের ভিত্তি কারিগরি শাহাবুদ্দীন মাহমুদ।

হাজী মিনাজ উদ্দীন ও সাইফুল্যাহ আজাদ বিনা প্রতিদ্বন্দিতায় এলাকা পরিচালক নির্বাচিত হওয়ায় তাদেরকে অভিনন্দন জানিয়েছেন কলারোয়া বেত্রবতী আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কলারোয়া প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক রাশেদুল হাসান কামরুলসহ উপজেলার রাজনৈতিক, সাংবাদিক ও শিক্ষক নেতৃবৃন্দ।