সাত বছর ধরে প্রেম, বিয়ের দাবিতে প্রেমিকার মামলা

রাজশাহীর চারঘাটে ৭ বছর ধরে প্রেম ও দৈহিক মেলামেশার পরেও স্ত্রীর স্বীকৃতি না পেয়ে প্রেমিক ও তার আত্মীয় স্বজনের বিরুদ্ধে মামলা করেছেন এক কলেজছাত্রী।

রোববার রাতে ওই তরুণী চারঘাট মডেল থানায় মামলাটি করেন। রাতেই পুলিশ প্রেমিক শরিফুলকে গ্রেফতার করে। সোমবার আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

চারঘাট মডেল থানার ওসি নিবারন চন্দ্র বর্মন জানান, ওই কলেজছাত্রীর সঙ্গে কালুহাটি গ্রামের মৃত শামসুল হুদার ছেলে রাজশাহী কলেজের মাস্টার্স শেষ বর্ষের ছাত্র শরিফুল ইসলামের দীর্ঘ ৭ বছর ধরে প্রেমের সম্পর্ক চলছে। শরিফুল ওই তরুণীর সঙ্গে বিভিন্ন সময় অন্তরঙ্গভাবে মেলামেশা করেছে।

গত ১ জুন রাতে শরিফুল ওই তরুণীকে স্ত্রীর স্বীকৃতি দিতে তার নিজ বাড়িতে নিয়ে যায়। কিন্তু আত্মীয়-স্বজন বিয়ের স্বীকৃতি না দিয়ে কৌশলে শরিফুলকে অন্যত্র সরিয়ে ফেলে। পরে ওই কলেজছাত্রী বিয়ের দাবিতে শরিফুলের বাড়িতেই অবস্থান নেয়। ১৮ দিনেও শরিফুলের পরিবার বিয়ের স্বীকৃতি না দিয়ে ওই তরুণীকে নির্যাতন করে।

ওসি জানান, ওই তরুণী শরিফুলকে প্রধান আসামি করে ৪ জনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। পরে শরিফুলকে গ্রেফতার করেছে পুলিশ।

তিনি আরও জানান, এর আগেও আরেক কলেজছাত্রীর সঙ্গে ৫ বছর প্রেমের সম্পর্ক করে ঠকিয়েছে বলে পুলিশি জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে শরিফুল।