মেইন ম্যেনু

সানার কারণে ভাঙছে গুরমিতের সংসার

priyanka-chopra-hot-photoshoot-image-4_0

বছরের অন্যতম সাহসী ছবি হতে চলেছে ‘ওয়াজা তুম হো’। ট্রেলারে অন্তরঙ্গ দৃশ্য থেকেই বোঝা গেছে ছবির বিষয়বস্তু সম্পর্কে। টিভি তারকা গুরমিত চৌধুরী সানা খানের সঙ্গে জুটি বেঁধেছেন এতে। ছবিতে তাদের একাধিক ঘনিষ্ঠ দৃশ্য আছে। আর সেই কারণেই গুরমিতের স্ত্রী দেবিনার সঙ্গে নাকি সমস্যা শুরু হয়েছে অভিনেতার।

‘ওয়াজা তুম হো’ একটি ক্রাইম ইরোটিক থ্রিলার। ছবিটি লাইভ মার্ডারের টেলিকাস্টকে কেন্দ্র করে তৈরি হয়েছে। তবে যৌনতাও বাদ নেই। বিগ বসের প্রাক্তন প্রতিযোগী সানা খানের সঙ্গে গুরমিত চৌধুরী ও রজনীশ দুগ্গলের একাধিক যৌন দৃশ্য আছে ছবিতে।

শোনা গেছে, গুরমিত যে অন্তরঙ্গ দৃশ্যগুলিতে সানার সঙ্গে অভিনয় করেছেন, সেগুলি নাকি পছন্দ হয়নি দেবিনার। গুরমিতের সঙ্গে সানার দৃশ্য নিয়ে আপত্তি তুলেছেন দেবিনা। তবে গুরমিত এই নিয়ে কোনও ঝামেলার মধ্যে যাননি। শোনা গেছে, সমস্যার সমাধান হিসেবে নাকি একটি পথ পেয়েছেন গুরমিত। স্ত্রী দেবিনাকে নিয়ে গোয়ায় ছুটি কাটাতে যাওয়ার পরিকল্পনা করছেন তিনি।

এর আগে ‘খামোশিয়া’ ছবিতেও ঘনিষ্ঠ দৃশ্য ছিল গুরমিত চৌধুরীর। তা নিয়ে দেবিনা আপত্তি তোলেননি। বিষয়টি খুব স্পোর্টিংলি নিয়েছিলেন তিনি। দৃশ্যগুলি নিয়ে যখনই কথা উঠেছিল, গুরমিতের পক্ষ নিয়েছিলেন দেবিনা।

তবে সাহসী দৃশ্য নিয়ে কোনও আপত্তি নেই গুরমিতের। তিনি জানিয়েছেন, অনেকেই ছবির সাহসী দৃশ্যগুলোর দিকে নজর দিচ্ছে। ‘ওয়াজা তুম হো’ ছবিটি মার্ডার মিস্ট্রি। সেই রহস্যের দিকেই সবার নজর দেওয়া উচিত। তবে তিনি এও জানিয়েছেন, সবাই ব্যক্তিগতভাবে ওইসব দৃশ্য দেখতে পছন্দ করে। তাহলে সবার সামনে দেখলে সমস্যা কোথায়?