মেইন ম্যেনু

সানি লিওনকে ধার দিলেন আমির খান

বলিউডে সানি লিওনের অভিনয় ক্যারিয়ারের চার বছর হয়ে গেল। সিনেমার পাশাপাশি মডেল ও প্রেজেন্টার হিসেবেও দেখা যায় তাকে। এত ব্যস্ততার মাঝেও অভিনয় দক্ষতার কমতি নিয়ে প্রায়ই সমালোচনার মুখোমুখি হন এ নায়িকা। তাকে সাহায্য করতে এগিয়ে এসেছেন আমির খান।

‘পিকে’ তারকা নিজের অভিনয় শিক্ষক প্রকাশ ভদ্বরাজকে ধার দিলেন সানিকে। বর্তমানে গ্লিসারিন ছাড়া চোখে পানি আনার প্রশিক্ষণ নিচ্ছেন ‘কুছ কুছ লোচা হ্যায়’ নায়িকা।

বছরের শুরুতে এক টিভি সাক্ষাৎকারে আক্রমণাত্মক প্রশ্নের মুখোমুখি হন সানি। ওই সময় তার পক্ষ নেন আমির। সাক্ষাৎকারে সানি বলেছিলেন, আমিরের সঙ্গে ৩০ সেকেন্ডের দৃশ্যে অভিনয়ের সুযোগ পেলেও খুশি। কিন্তু পর্ন অতীতের জন্য সম্ভবত এ সুযোগ মিলবে না।

উত্তরে আমির জানান, উপযুক্ত চিত্রনাট্য পেলে অভিনয়ে রাজি। এরপর সানির সঙ্গে তিনি ডিনার করেন, দিওয়ালি পার্টিতে দাওয়াত দেন।

সানির অভিনয়ে উৎকর্ষতা আনতে সম্প্রতি নিজের অভিনয় প্রশিক্ষক প্রকাশকে ধার দেন আমির। সে খবর ফলাও করে জানালেন এ নায়িকা।

তিনি জানান, অভিনয়ের আবেগ তৈরি থেকে শুরু করে নাচ— কোনো কিছুই বাদ যাচ্ছে না।

২০০৬ সালের ‘রং দে বাসন্তি’তে প্রথমবার একসঙ্গে কাজ করেন এ নায়ক-প্রশিক্ষক জুটি। ডিসেম্বরে মুক্তি প্রতীক্ষিত ‘দঙ্গল’-এর জন্যও আমিরকে প্রশিক্ষণ দিয়েছেন প্রকাশ।

আমির ছাড়াও ক্যাটরিনা কাইফ, প্রীতি জিনতা-সহ একাধিক তারকাকে তালিম দিয়েছেন প্রকাশ।

তিনি জানান, সানি প্রচুর পরিশ্রম করতে পারেন। যা তার শিক্ষা পদ্ধতিকে সহজ করে দিয়েছে। সানির সিনেমার নতুন চিত্রনাট্যগুলো পড়ছেন। সে হিসেবে তাকে গড়ে তুলছেন।

প্রকাশের মতে, আবেগী, কমেডি দৃশ্য ও হিন্দি উচ্চারণে সানির সমস্যা রয়েছে। তারা বর্তমানে এ বিষয়গুলোতে জোর দিচ্ছেন।