মেইন ম্যেনু

সানি লিওনের সব খবর এবার গরমাগরম পাবেন আপনার মোবাইলে

মোবাইল রেভলিউশনের এই যুগে অ্যাপ ছাড়া এক পা-ও চলে না। গেমিং থেকে টাকার ট্রানজাকশন সব কিছুর জন্যই রয়েছে অ্যাপ। সেলিব্রিটিরাই বা পিছিয়ে থাকেন কেন? গত দু’এক বছরে বহু আন্তর্জাতিক তারকা তাঁদের নিজস্ব অ্যাপ লঞ্চ করেছেন। অনুগামীদের সঙ্গে ওয়ান-টু-ওয়ান যোগাযোগ রাখা তো উদ্দেশ্য বটেই, পাশাপাশি এই অ্যাপের মাধ্যমে তারকারা তাঁদের নিজস্ব লাইফস্টাইল লেবেল এনডর্স করে থাকেন। অ্যাপ থেকে সেসব প্রোডাক্ট কেনা-বেচাও হয় আবার তারকার আপ, ক্লোজ অ্যান্ড পার্সোনাল ছবি দেখারও সুযোগ ঘটে ভক্তদের।

অদ্ভুতভাবে এখনও পর্যন্ত কোনও ভারতীয় সেলিব্রিটি এমন কোনও অ্যাপ লঞ্চ করেননি। এসব ব্যাপারে যিনি অত্যন্ত উদ্যোগী, সেই শাহরুখ খানও নয়। সম্প্রতি প্রথম ভারতীয় সেলিব্রিটি হিসেবে সানি লিওন-ই লঞ্চ করলেন তাঁর নিজস্ব অ্যাপ। গত কয়েক বছরে ‘পর্নস্টার’ বিশেষণটা নিজের নামের পাশ থেকে মুছে ফেলতে সক্ষম হয়েছেন। বলিউডের অভিনেত্রী এবং আইটেম ডান্সার হিসেবেই এখন গণ্য করা হচ্ছে তাঁকে। অ্যাপ লঞ্চ করে নিজের সেই ইমেজেই আর একটু শান দিতে চান সানি। পাশাপাশি আরও একটা উদ্দেশ্য রয়েছে তাঁর।

সানির বক্তব্য, তাঁকে নিয়ে সংবাদমাধ্যমে চর্চা হবে সে তো স্বাভাবিক কিন্তু অনেক সময়েই তাঁর সম্পর্কে ভুল খবর ছড়ায়। অ্যাপ লঞ্চ করে সেই সম্ভাবনাটাই কমাতে চান সানি। তাঁকে নিয়ে যাবতীয় খবর, সবই থাকবে অ্যাপে তাই ভক্তরা সানির সম্পর্কে সঠিক খবরটি ঠিক সময়, হাতে-গরম পেয়ে যাবেন এই অ্যাপ থেকে। ‘সানি লিওন অফিসিয়াল অ্যাপ’টি অ্যানড্রয়েড ও আইওএস প্ল্যাটফর্মে পাওয়া যাচ্ছে। প্লেস্টোর বা আইটিউনস সার্চ লিস্টে না পেলে গুগল সার্চ থেকেও ডাউনলোড করে নেওয়া যাবে অ্যাপটি।