সান্ত্বনা দিতে গিয়ে অঝোরে কাঁদলেন শাকিব

বাংলা চলচ্চিত্রের মহানায়ক নায়করাজ রাজ্জাকের মৃত্যুতে শোক নেমে এসেছে চলচ্চিত্র পাড়ায়। সোমবার (২১ আগস্ট) সন্ধ্যায় রাজধানীর ইউনাইটেড হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বাংলা চলচ্চিত্রের এই প্রবাদপুরুষ। তার মৃত্যুর সংবাদ পেয়ে চলচ্চিত্র পরিবারের কেউ একটুকুও দেরি করেনি। কেউ হাসপাতালে, আবার কেউ নায়করাজের গুলশানের বাসায় পরিবারের কাছে ছুঁটে যান।

অনেকের মত বর্তমান সময়ের চলচ্চিত্রের আরেক নক্ষত্র শাকিব খান ছুঁটে গিয়েছিলেন শোকার্ত পরিবারকে সান্ত্বনা দিতে। নায়করাজের মৃত্যু েসংবাদ পেয়ে সবার আগেই ছুটে যান সুপারস্টার শাকিব খান।

শোক জানাতে নায়করাজের বাড়িতে অন্য অনেকের মত গেলেও শাকিবের প্রতি বাড়তি আগ্রহ ছিল সবার। কারণ, শাকিব ও অপুর সংসারে শ্রদ্ধার পাত্র ছিলেন রাজ্জাক। শাকিব রাজ্জাককে ‘স্যার’ সম্বোধন করতেন। অার তার স্ত্রী চিত্রনায়িকা অপু ইসলাম খান (অপু বিশ্বাস) ডাকতেন আংকেল।

তবে শাকিব সেখানে সান্ত্বনা দিতে গিয়ে কোনো কথা বলতে পারেননি, তার কণ্ঠ ধরে আসছিল। মুখ থেকে কথা আসছিল না। শোকে স্তব্ধ শাকিব শুধু অঝোরে কেঁদেছেন। মহানায়কের স্ত্রী লক্ষ্মী ও ছেলে সম্রাটকে জড়িয়ে ধরে কান্নায় ভেঙে পড়েন চিত্রনায়ক শাকিব।