মেইন ম্যেনু

সাফল্য পেয়েও নতুন ছবি যেন সোনার হরিণ

ঈদের মতো বড় উৎসবে একসঙ্গে দুই ছবি মুক্তি পাওয়ার সৌভাগ্য খুব কম নায়িকারই হয়। নবাগতার ক্ষেত্রে এ সৌভাগ্য তো রীতিমতো সোনার হরিণ। ঠিক এমন সৌভাগ্য নিয়ে চলচ্চিত্রে এসেছিলেন সংবাদপাঠিকা বুবলী।

তবে সেই সৌভাগ্যের পুরো কৃতিত্ব নায়ক শাকিব খানের। এই নায়কের সুদৃষ্টির কল্যাণেই বুবলীর কপালে জুটে যায় ঈদের মতো উৎসবে একসঙ্গে দুই ছবি ‘বসগিরি’ ও ‘শুটার’ মুক্তির সৌভাগ্য। আহামরি না হলেও মন্দার বাজারে ছবি দুটি মোটামুটি সাফল্যও পেয়েছিল। কিন্তু সেই সৌভাগ্য বেশিদিন কপালে সইল না বুবলীর।

ভেবেছেন শাকিব খানকে আয়ত্তে রেখে তরতর করে সিঁড়ি বাইবেন। কিন্তু বিধিবাম! শাকিব খান কলকাতাকেন্দ্রিক হয়ে যাওয়ার কারণে বুবলীর প্রতি নজর দেয়া সম্ভব হয়নি। তাছাড়া মিডিয়ার তীক্ষ্ণ দৃষ্টির কারণে বুবলীর সঙ্গে শাকিবের প্রেম রসায়নটা ভালোভাবে জমে উঠেনি।

এরমধ্যে বিয়ে এবং সন্তান নিয়ে খবর প্রকাশ হওয়ায় কিছুটা বিপত্তিতেও ছিলেন এ নায়িকা। যদিও এসব তিনি অস্বীকার করেছেন। এরপর খুঁড়িয়ে খুঁড়িয়ে পথচলা বুবলীর জন্য নতুন ছবি যেন সোনার হরিণই হয়ে গেল। অবশেষে সেই সোনার হরিণ দেখা দিল।

দীর্ঘদিন পর কালাম কায়সারের পরিচালনায় ‘মা’ নামে একটি ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন বুবলী। এ ছবিতে নায়ক হিসেবে এখনও পর্যন্ত শাকিব খানের নাম শোনা যাচ্ছে। যদিও বিষয়টি শাকিব এখনও নিশ্চিত করেননি।