সাবেক স্ত্রীর ধমক খেয়ে চুপসে গেলেন সাইফ আলী খান

আগ বাড়িয়ে মেয়ের কেরিয়ার নিয়ে মন্তব্য করেছিলেন। আর তাতেই বেজায় চটেছেন তার সাবেক স্ত্রী। কথা হচ্ছে সাইফ আলি খান ও অমৃতা সিংয়ের। কী বলেছেন?

মেয়ের কেরিয়ার তৈরির জন্য যখন একদিকে প্রযোজক-পরিচালকদের সঙ্গে বৈঠক করছেন মা, তখন মিডিয়ার সামনে সাবেক স্বামীর এমন মন্তব্য নাকি দায়িত্বজ্ঞানহীনের মতো।

কয়েকদিন আগেই একটি সর্বভারতীয় দৈনিককে সাক্ষাত্‍কার দিতে গিয়ে সাইফ মেয়ে সারার বলিউডে অভিষেক নিয়ে মন্তব্য করেন।

সাইফ বলেন, ”কেন সারা নিজের জন্য এমনটা চাইবে? দেখুন, সারা কোথা থেকে পড়াশোনা করেছে! এ সবের পরে কেন সে চাইবে না নিউ ইয়র্কে থেকে কাজ করতে? আমি অভিনয় জগত্‍কে ছোট করছি না, তবে এখানে সব সময় টিকে থাকার ভয় হয়। সেরাটা না দিলে সাফল্য অনিশ্চিত। কোনও অভিভাবকই সন্তানের এমন কেরিয়ার চান না।”

ব্যস! এতেই রেগে লাল সারার মা অমৃতা। ঘনিষ্ঠমহলের দাবি, রীতিমতো ধমক দিয়ে মন্তব্য করেন অমৃতা। জানিয়ে দেন, মিডিয়ার সামনে সারাকে নিয়ে মন্তব্য করা থেকে সাইফকে দূরে থাকতে।

আসলে বিবাহ-বিচ্ছেদের পর থেকেই সাইফ-অমৃতার সম্পর্ক যে মোটেই ভাল নেই, তা বার বার সামনে এসেছে। প্রথমপক্ষের ছেলে-মেয়েরা বড় হলে তার আরও অবনতি হয়। সঙ্গে ঘৃতাহুতি, ‘স্টার কিড’ সারার সিলভারস্ক্রিন ডেবিউ।

এমনিতেই সারাকে লঞ্চ করার জন্য পরিচালক-প্রযোজকদের মধ্যে রীতিমতো দড়ি টানাটানি চলছে। মা অমৃতাও নিজে মেয়ের জন্য দৌড়দৌড়ি করছেন। এই পরিস্থিতিতে সাইফের এই মন্তব্য এক্কেবারে গোদের উপর বিষফোঁড়ার মতো বলেই গুঞ্জন বলিউডে।