সাভারে অপহরণ করে পঞ্চশ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ, ধর্ষক আটক

নিজস্ব প্রতিবেদক, (সাভার) : সাভার থেকে অপহরণ করে নিয়ে নারায়ণগঞ্জে এক শিশু স্কুল ছাত্রীকে ধর্ষণ করেছে এক বখাটে যুবক। এঘটনায় ধর্ষণকারী ও ধর্ষণের স্বীকার ওই স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ জানায় গত ১৫ জুলাই সকালে সাভারের গেন্ডা টিয়াবাড়ি এলাকা থেকে মিলেনিয়াম ড্রীম ক্যাডেট স্কুলের পঞ্চশ শ্রেণীর ছাত্রী মৌসি আক্তারকে (৯) কৌশলে প্রতিবেশী মানিক মিয়ার ছেলে গার্মেন্টস কর্মী রাব্বী মিয়া (১৮) অপহরণ করে নিয়ে যায়। পরে ওই শিশু স্কুল ছাত্রীকে নায়ারণগঞ্চের চিটাগাং রোড এলাকায় একটি ভাড়া বাসায় নিয়ে আটকিয়ে রেখে ধর্ষণ করে ওই বখাটে যুবক। পরে আজ সকালে গোপন সংবাদের ভিতিত্বে সাভার মডেল থানার এস আই অপূর্ব দাসের নেতৃত্বে একদল পুলিশ চিটাগাং রোডের ওই বাড়িতে অভিযান চালিয়ে ওই স্কুল ছাত্রীকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে থানায় নিয়ে আসে। এসময় পুলিশ ধর্ষণকারী যুবক রাব্বীকেও আটক করেছে।

এবিষয়ে সাভার মডেল থানার এস আই অপূর্ব দাস বলেন ধর্ষণের স্বীকার ওই শিশু স্কুল ছাত্রীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান ষ্টাফ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে ও ধর্ষণকারী যুবকের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে তাকে দুপুরে আদালতে প্রেরণ করা হবে।

ধর্ষণের স্বীকার ওই শিশু স্কুল ছাত্রী সাভারের গেন্ডা টিয়া বাড়ি এলাকার আরিফ মিয়ার বাড়ির ভাড়াটিয়া। তাদের বাড়ি রংপুর জেলার মিঠাপুকুর থানার কাগজীপাড়া গ্রামে। তার বাবার নাম মোজ্জামেল হোসেন।