মেইন ম্যেনু

সাভারে দিনে-দুপুরে ৩ লক্ষ টাকা ছিনতাই

টিপু সুলতান (রবিন), স্টাফ করেসপন্ডেন্ট : সাভারে ব্যাংক থেকে টাকা উত্তোলন করে বাড়িতে ফেরার পথে স্বামী.স্ত্রীকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ তিন লক্ষ টাকা ছিনিয়ে নিয়ে গেছে সন্ত্রাসীরা।

মঙ্গলবার দুপুরে সাভার পৌর এলাকার মজিদপুর মহল্লায় এঘটনা ঘটে। দিনে দুপুরে টাকা ছিনতাইয়ের ঘটনায় ওই এলাকায় ব্যবসায়ীদের মাঝে আতঙ্ক বিরাজ করছে।

জানা গেছে দুপুরে সাভারের থানা বাসষ্ট্যান্ড এলাকার ইষ্টার্ন ব্যাংক থেকে তিন লক্ষ টাকা উত্তোলন করেন শাহীবাগ এলাকার বিথী আক্তার (২১) ও তার স্বামী শামীম মিয়া (৩০) । পরে তারা টাকা উত্তোলন শেষে থানা বাসষ্ট্যান্ড থেকে একটি রিকসায় করে বাড়ি ফেরার পথে মজিদপুর এলাকায় পৌছলে পিছন থেকে আসা দুটি মোটরসাইকেলে ছয়জন সন্ত্রাসী তাদেরকে রিকসা থেকে নামিয়ে অস্ত্রের মুখে জিম্মি করে তিন লক্ষ টাকার ব্যাগটি ও একটি মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়।

এদিকে ভুক্তভোগীরা জানিয়েছে যখন তারা ব্যাংক থেকে টাকা উত্তোলন করেন তখন ব্যাংকের ভিতরে তাদেরকে দু’জন ব্যক্তি ফলো করেছেন।

খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলেও শেষ খবর পাওয়া পর্যন্ত পুলিশ এখনো লুণ্ঠিত টাকা বা এর সাথে জড়িত কাউকে আটক করতে পারেনি।

এবিষয়ে ইষ্টার্ন ব্যাংকের ব্র্যাঞ্চ অপারেশন ম্যানেজার জাহির আক্তার বলেন গ্রাহকের টাকা ছিনতাই হয়েছে তাতে আমাদের কি করার আছে।

এবিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কামরুজ্জামান ক্যামেরার সামনে কোন প্রকার কথা বলতে রাজি হয়নি।

অন্যদিকে গতকাল রাতে আশুলিয়ার বিশমাইল এলাকার পাশে দু’জনকে কুপিয়ে দুই লক্ষ টাকা ছিনিয়ে নিয়ে গেছে সন্ত্রাসীরা।

এঘটনায় সাভার ও আশুলিয়া থানায় দুটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।