মেইন ম্যেনু

সাভারে বিদেশী অস্ত্র ও ডাকাত দলের নারী সদস্যসহ ২ জন আটক

টিপু সুলতান (রবিন) : সাভারে বিদেশী অস্ত্রসহ ডাকাত দলের দুই সদস্যকে আটক করেছে গোয়েন্দা পুলিশ।শুক্রবার দুপুরে সাভার পৌর এলাকার ব্যাংক কলোনী ও বক্তারপুর মহল্লায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে বিদেশী পিস্তল, ইয়ারগান, আধুনিক ছুড়ি, খেলনা পিস্তলসহ ডাকাতির বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।

আটককৃতরা হচ্ছে, সাভার পৌর এলাকার দক্ষিন বক্তারপুর মহল্লার আমজাদ হোসেনের ছেলে সাজ্জাদ হোসেন মোল্লা (২৮) ও ব্যাংক কলোনী মহল্লার নুরন্নাহার (৪২)।

গোয়েন্দা পুলিশ জানায়, আটককৃত ডাকাতদেলর সদস্যরা ঢাকা ও আশপাশের বিভিন্ন এলাকায় ডাকাতি সংঘটিত করে আসছিল। গোপন সংবাদের ভিতিতে শুক্রবার দুপুরে সাভার পৌর এলাকার দক্ষিন বক্তারপুর মহল্লায় অভিযান পরিচালনা করা হয়।

bandicam-2016-10-21-18-54-37-318

এসময় নিজ বাড়ি থেকে ডাকাত দলের সদস্য সাজ্জাদ হোসেন মোল্লাকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ। এর পর পরই তার দেওয়া তথ্যের ভিত্তিতে পাশের ব্যাংক কলোনী মহল্লায় আব্দুর রশিদের ভাড়াটিয়া বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। এসময় ওই বাড়ি থেকে ডাকাত দলের অপর নারী সদস্য নুরন্নাহারকে আটক করা হয়।

ঢাকা উত্তর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ডিবি ওসি)এফ,এম সায়েদ জানায়,এ ঘটনায় পৃথক দুটি মামলা দায়ের করে আসামীদের সাভার মডেল থানায় হস্তান্তর করা হবে ।