মেইন ম্যেনু

সাভারে ভুল চিকিৎসায় গৃহবধুর মৃত্যুর অভিযোগ

pic

টিপু সুলতান (রবিন) : সাভারে একটি বেসরকারী হাসপাতালে ভুল চিকিৎসায় মমতাজ বেগম নামের (৩০) এক গৃহবধুর মৃত্যু হয়েছে।

আজ সকালে সাভার পৌর এলাকার তালবাগ মহল্লায় সাভার সেন্ট্রাল হাসপাতালে এঘটনা ঘটে। এঘটনায় নিহত গৃহবধুর স্বজনরা ওই হাসপাতালটি ভাঙচুর করার চেষ্টা করলে প্রশাসন অতিরিক্ত পুলিশ মোতায়েন করেছে।

নিহত গৃহবধুর স্বজনরা জানান গতকাল গভীর রাতে প্রসব ব্যাথা উটলে সাভারের সাধাপুরের গোপেরবাড়ি এলাকার রাজমিস্ত্রি সানা উল্লাহর স্ত্রী মমতাজ বেগমকে সাভার সেন্ট্রাল হাসপাতালে ভর্তি করা হয়। ওই এলাকার কয়েক জন নারী দালালের পরামর্শে তাকে ওই হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আজ সকালে ওই হাসপাতালে অস্ত্রোপচারের মাধ্যমে তার পেটের বাচ্চা বের করে আনা হয়। এসময় তার একটি মেয়ে সন্তান হয়। এর পর আর ওই গৃহবধুর জ্ঞান ফিরেনি। পরে হাসপাতাল কতৃপক্ষ ওই গৃহবধুকে মৃত ঘোষনা করেন।

নিহত গৃহবধুর স্বামী সানা উল্লাহ জানান হাসপাতাল কতৃপক্ষ তার স্ত্রীর ভুল করে পেটের রক্ত নালীর একটি রগ কেটে ফেলেন। এজন্য তার মৃত্যু হয়েছে।

পরে খবর পেয়ে নিহত ওই গৃহবধুর স্বজনরা সেন্ট্রাল হাসপাতাল ভাঙচুর করার চেষ্টা করে। এসময় সেন্ট্রাল হাসপাতাল এর পরিচালক আবু তাহের তাদের নিহত গৃহবধুর স্বজনতের উপর চড়াও হন। পরে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

এবিষয়ে সাভার মডেল থানার সিনিয়র সহকারী পুলিশ সুপার মাহাবুবুর রহমান বলেন বিষয়টি তদন্ত করে ওই হাসপাতাল কতৃপক্ষের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

নিহত ওই গৃহবধুর বাড়ি লালমনিরহাট জেলার হাতিবান্দা থানার ভেলাগুড়ি গ্রামে। তার আরও দুটি সন্তান রয়েছে।

এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।