মেইন ম্যেনু

সাভারে যুবকের দুই হাত কেটে নেয়ার ঘটনায় ২ গ্রুপের সংঘর্ষে দোকানপাটে আগ্নিসংযোগ

3e2

টিপু সুলতান (রবিন) স্টাফ করেসপন্ডেন্ট : সাভারের আমিনবাজারে জমি সংক্রান্ত বিরোধের জেরে এক যুবকের দুই হাত কেটে নেয়ার ঘটনাকে কেন্দ্র দুই গ্রুপের সংঘর্ষে বিভিন্ন দোকান পাটে ভাঙ্গচুর ও আগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

বৃহস্পতিবার রাত নয় টার দিকে সাভারের আমিনবাজারের ডুবরা বশুদা এলাকার চার শতাংশ জমি নিয়ে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

ঘটনার কিছু সময়ের মধ্য পুলিশের কয়েকটি দল ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে।এসময় বিভিন্ন বাসা বাড়িতে অভিযান পরিচালনা করে পুলিশ। এদিকে বড় ধরনের অপ্রীতিকর ঘটনার আশঙ্কায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে ঘটনাস্থলে।

এলাকাবাসী জানায় বৃহস্পতিবার দুপুর থেকে সাভারের আমিনবাজার এলাকার ডবুরা বশুদা এলাকায় চার শতাংশ একটি জমি নিয়ে আকাশের সঙ্গে একই এলাকার হাফিজুলএর সাথে বিরোধ চলে ।

আকাশ ওই জমিতে মাটি ভরাটে করতে গেলে দুপুরের দিকে হাফিজুল ও তার ভাই সাকু, সন্ত্রাসী বাহিনী নিয়ে ঘটনাস্থল থেকে আকাশকে তুলে নিয়ে যায়।

এসময় হাফিজুলও তার ভাই মিলে আকাশকে ধরে তাদের বাড়িতে নিয়ে চাপাতি দিয়ে ডান হাতের কজ্বি কেটে নিয়ে যায় ও বাম হাতের আঙ্গুল কেটে দেয়। পরে স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা পঙ্গু হাসপাতালে নিয়ে যায়।

পুলিশ জানায়, গ্রেফতারের জন্য তাদের বাড়িতে অভিযান চালানো হয়েছে। তবে সন্ত্রাসীরা হাতের কজ্বি কেটে নিয়ে বাড়িতে তালা ঝুলিয়ে পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি। তাদের আটক করতে পুলিশের অভিযান চলছে।