মেইন ম্যেনু

সিনেমাকে গুডবাই জানিয়ে ঘরে ফিরে গেলেন অহনা!

নতুন কোনো ছবিতে আর দেখা যাবে না টিভি অভিনেত্রী অহনাকে। কারণ ঘরের মেয়ে ঘরেই থাকতে চান। নাটকেই নিয়মিত অভিনয় করবেন তিনি।

নতুন ছবির খোঁজ-খবর জানতে চাওয়া হলে এ অভিনেত্রী বলেন, ‘ছবিতে যা অভিনয় করার করেছি। আর করতে চাই না। এখন থেকে নাটকেই অভিনয় করব। ছবিতে অভিনয় করে তৃপ্তি পাই না। তাই ভেবে দেখলাম নাটকই আমার জন্য পারফেক্ট। নাটকের সঙ্গে আমার অন্যরকম ভালো লাগা থাকে।

তাই আগামীতে নতুন কোনো ছবি নয়, ভালো গল্পের নাটকগুলোতেই অভিনয় করব।’ শিগগিরই বৈশাখী টিভিতে প্রচার হতে যাচ্ছে অহনা অভিনীত ‘কমেডি ৪২০’ নামের একটি নতুন ধারাবাহিক। এছাড়াও বিভিন্ন চ্যানেলে তার অভিনীত একাধিক ধারাবাহিক প্রচার হচ্ছে। উল্লেখ্য, ছোট পর্দায় কাজ করার মধ্য দিয়ে শোবিজে পথচলা শুরু হয় অহনার।

২০০৮ সালে ‘চাকরের প্রেম’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে আসেনি তিনি। এরপর নির্মাতা এফআই মানিকের ‘দুই পৃথিবী’ ছবি মুক্তি পায়। সর্বশেষ কিছুদিন আগে চিত্রনায়ক সাইমন সাদিকের বিপরীতে পিএ কাজলের ‘চোখের দেখা’ ছবিটি মুক্তি পায়।

ছবিটি খুব একটা দর্শক ধরতে পারেনি। এছাড়াও সিনেমার নায়িকা হিসেবে দর্শকরা আগে থেকেই তেমন একটা গ্রহণ করেননি অহনাকে। তাই ঘরের মেয়ে ঘরেই ফিরে যাচ্ছেন।
.