সিনেমা হলে নিয়ে গিয়ে নাবালিকার সঙ্গে শারীরিক সম্পর্ক

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে দশম শ্রেণির এক ছাত্রীকে সিনেমা হলে নিয়ে গিয়ে প্রায়ই শারীরিক সম্পর্ক করার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। তবে প্রায় এক বছর নিজের যৌনতৃষ্ণা মিটিয়ে সম্পর্ক ভেঙে দেয় অপূর্ব চক্রবর্তী (৩২)। আর সে কারণেই হাতের শিরা কেটে আত্মহত্যার চেষ্টা করে ওই ছাত্রী। গেল শুক্রবার ওই যুবকের বিরুদ্ধে থানায় ধষর্ণের অভিযোগ দায়ের করেছে ছাত্রীর পরিবার। পরে এদিন রাতেই পুলিশ তাকে গ্রেপ্তার করে।

পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনার দমদম নাগেরবাজার এলাকার বাসিন্দা ওই ছাত্রীর সঙ্গে প্রায় বছরখানেক আগে পরিচয় হয় অপূর্বর। ওই নাবালিকা তার পরিবারকে জানিয়েছে, অপূর্ব তাকে প্রেমের প্রস্তাব দিয়েছিল। প্রথমে ওই ছাত্রী সে প্রস্তাবে রাজি হয়নি। পরে অবশ্য চাপে পড়ে রাজি হয়।

তার অভিযোগ, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে অপূর্ব তার সঙ্গে বহুবার শারীরিক সম্পর্ক করে। ঘুড়তে গেলেই নানা অছিলায় তাকে একটি সিনেমা হলের ‘বক্সে’ নিয়ে শারীরিক সম্পর্ক করত। সম্প্রতি অপূর্ব ওই ছাত্রীকে ফোন করে জানায়, সে তার সঙ্গে আর সম্পর্ক রাখতে চায় না। সে যেন আর তাকে বিরক্ত না করে। এরপরই ভেঙে পড়ে বছর পনেরোর ওই ছাত্রী। কেরোসিন তেল খায় এবং হাতের শিরা কেটে আত্মহত্যার চেষ্টা করে। আশঙ্কাজনক অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়।