মেইন ম্যেনু

সীমান্তে হাতি আর রাজনীতিতে জঙ্গির কারণে সবার ক্ষতি হচ্ছে : ইনু

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, সীমান্তে যেমন হাতির উপদ্রপের কারণে মানুষের ক্ষতি হচ্ছে, তেমনি রাজনীতিতে জঙ্গিদের কারণেও সবার ক্ষতি হচ্ছে। বন্য হাতি আর মানুষ যেমন এক সঙ্গে থাকতে পারেনা, তেমনি জঙ্গি আর মানুষও এক সঙ্গে থাকতে পারেনা।

বুধবার বিকেলে শেরপুরের ঝিনাইগাতী উপজেলা সদরে জাসদের স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু একথা বলেন।

তিনি বলেন, দেশের অনেক উন্নয়ন হয়েছে আরও হবে। এই উন্নয়নের গতিকে ত্বরান্বিত করতে জঙ্গীবাদের পৃষ্ঠপোষক খালেদা জিয়াকে বিতাড়িত করতে হবে।

তিনি আরও বলেন, খালেদা জিয়া জঙ্গিবাদের পৃষ্ঠপোষক না হলে এ দেশ আরও উন্নত হতো। ক্ষমতার লোভে সব ঘোমটা ফেলে দিয়ে খালেদা জিয়া জঙ্গিবাদ, সন্ত্রাস, যুদ্ধাপরাধ, রাজাকার ও ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলায় জড়িতদের পক্ষ নিয়ে ষড়যন্ত্রে মাঠে নেমেছেন।

এসময় মন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য প্রকৌশলী একেএম ফজলুল হক চাঁন, অতিরিক্ত পুলিশ সুপার সালাউদ্দিন শিকদার।

উপজেলা জাসদ সভাপতি মিজানুর রহমানের সভাপতিত্বে মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন উপজেলা জাসদ সাধারণ সম্পাদক একেএম ছামেদুল হক, জেলা জাসদ ছাত্রলীগ সভাপতি মো. রফিকুল ইসলাম, উপজেলা জাসদ ছাত্রলীগের সভাপতি মো. আনিস আহমেদসহ স্থানীয় নেতাকর্মীরা।

পরে তথ্যমন্ত্রী গজনী অবকাশ কেন্দ্রে রাজশাহী ইউনিভার্সিটি অব টেকনোলজি (রুয়েট)-এর ৬৭তম ব্যাচের পুর্নমিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন।

এছাড়া তথ্যমন্ত্রী এদিন শেরপুর শহরের পৌর নিউমার্কেট ভবনের দ্বিতীয় তলায় জেলা জাসদ সভাপতি মনিরুল ইসলাম লিটনের পরিচালনাধীন নবনির্মিত ‘হোটেল অবকাশ’ আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন।