মেইন ম্যেনু

সুন্দরগঞ্জে কাপাসিয়া ইউপি নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন আগমীকাল ভোট

নুরুল আলম ডাকুয়া সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার ১৫ নং কাপাসিয়া ইউনিয়ন পরিষদ (ইউপি)’র সাধারণ নির্বাচনের জন্য সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

উপজেলা পল্লী উন্নয়ন অফিসার ও রিটার্নিং অফিসার-এনামুল হক জানান, শুক্রবার বিকাল ৪টার মধ্যে ১০টি ভোট কেন্দ্রে নিয়োজিত প্রিজাইডিং অফিসারসহ সংশ্লিষ্টগণ ভোট গ্রহণের উপকরণাদী ও আইন-শৃঙ্খলা রক্ষাকারীর বাহিনীর সদস্যগণ স্ব-স্ব ভোট কেন্দ্রে পৌঁছে গেছেন।

শনিবার সকাল ৮ থেকে বিকাল ৫টা পর্যন্ত টানা গতিবেগে ভোট গ্রহণ চলবে। নদ-নদী বিধৌত এই ইউনিয়নের ৩টি সাধারণ ও অপর ৭টি ভোট কেন্দ্র অধিক ঝুঁকিপূর্ণ হিসেবে প্রশাসনের নিকট নির্বাচিত। এই নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জন, ৩টি সংরক্ষিত সদস্য পদে ১০ জন ও ৯টি সাধারণ সদস্য পদে ২৫ জনসহ মোট ৩৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বি প্রার্থীরা হলেন- জাপা মনোনীত প্রার্থী জালাল উদ্দিন (লাঙ্গল), আ’লীগের মনোনীত লায়েক আলী খান (নৌকা), বিএনপি’র মনোনীত প্রার্থী জামাল উদ্দিন (ধানের শীষ) ও স্বতন্ত্র প্রার্থী মন্জু মিয়া (চশমা) সুন্দরগঞ্জ থানা অফিসার ইনচার্জ-মুহাঃ আতিয়ার রহমান বলেন-নির্বাচনে অফিসারসহ ২শ’ জন পুলিশ সদস্য ছাড়াও পর্যাপ্ত সংখ্যক আনসার ও ভিডিপি সদস্যরা নিয়োজিত রয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত)- মুহাম্মদ হাবিবুল আলম বলেন- ১০টি ভোট কেন্দ্রের জন্য ৮ জন ম্যাজিস্ট্রেট রয়েছেন। এছাড়া ১ প্লাটুন বিজিবি, ১ প্লাটুন র‌্যাব সদস্য আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়োজিত রয়েছেন।