মেইন ম্যেনু

সুন্দরগঞ্জে বসত-বাড়িসহ ব্যবসা প্রতিষ্ঠানের ব্যাপক ভাংচুর-লুটপাট: আটক-১

nl-photos

নুরুল আলম ডাকুয়া, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার সুন্দরগঞ্জে অসহায় পরিবারে হামলা চালিয়ে বসত-বাড়িসহ ব্যবসা প্রতিষ্ঠানের ব্যাপক ভাংচুর ও লুটপাট করেছে দূর্বৃত্তরা। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।

জানা যায়, বৃহস্পতিবার রাতে উপজেলার ছাপড়হাটী ইউনিয়নের খামার পাঁচগাছী মৌজাস্থ শোভাগঞ্জ বাজারের মৃত- খিতিস চন্দ্র রায়ের পুত্র সুভাষ চন্দ্র রায়ের বসত-বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে পারিবারিক মন্দিরসহ ব্যাপক ভাংচুর, মারপিট ও লুটপাট করেছে দূর্বৃত্তরা। এ ঘটনায় প্রতিবেশী মৃত- হরিদাস চন্দ্র রায়ের পুত্র রহিনী চন্দ্র রায়(৫৬) নামে এক দূর্বৃত্তকে আটক করেছেন পুলিশ। এসময় সুভাষ চন্দ্র তার মাসহ পালিয়ে আত্মরক্ষা করলেও স্ত্রী অঞ্জলী রানীকে ব্যাপক মারপিট করে দুর্বৃত্তরা।

এব্যাপারে সুভাষ চন্দ্র জানায়, রুহিনী চন্দ্র রায় গং-এর সঙ্গে দীর্ঘদিন ধরে জমি-জমা সম্পর্কিত বিরোধ চলে আসছিল। মর্মে তিনি থানায় একটি সাধারণ ডায়েরী করেন। যার জিডি নং-১২০০/২০১৬। তা জানতে পেয়ে রুহিনী গং-এর কয়েক দফা হামলার একপর্যায়ে ঐদিন থানা পুলিশ তাকে গ্রেফতার করে নিয়ে যায়। এরপর রুহিনী চন্দ্রের লোকজন সুভাষ চন্দ্রের বসত-বাড়ি, পারিবারিক পূজামন্ডপসহ দোকানে ব্যাপক হামলা, ভাংচুর, লুটপাট ও মারপিট করেছে। এ ঘটনায় তার স্ত্রী অসুস্থ্য হলেও তাকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করাতে পারছেন না সুভাষ চন্দ্র।

থানার এসআই আব্দুল জলিল বলেন-ঘটনাস্থল থেকে রুহিনী চন্দ্র রায়কে আটকের পর মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়েছে।