সুন্দরী পুলিশ দেখে মুগ্ধ বিরাট কোহলি, বললেন যেসব কথা

সম্রাট ও সুন্দরী। নীললোহিতের ভাষায় বললে বিষয়টি এমনই। এক সুন্দরী মহিলা পুলিশ, হাতে স্টেনগান, গলায় ওয়াকি টকি। যাঁকে দেখেই থমকে দাঁড়িয়ে গেলেন ভারত অধিনায়ক। বিরাটের পাশে টিমের অফিশিয়াল কর্তারা।

অধিনায়কের প্রশ্ন শুনে যেন একটু লজ্জা পেয়ে গেলেন সেই সুন্দরী। ছবি অন্তত তেমনই বলছে। তবে এমন এক ছবি প্রকাশ করে আরও একটি বার্তা দিল বোর্ড। গত সপ্তাহে ম্যানচেস্টারের মারণহামলায় টুর্নামেন্ট নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়। টিম এখন কতটা নিরাপদ, সেটা বিরাট ও এই পুলিশকর্মীর ছবিতে প্রমাণিত।

বিরাটের মহিলা অনুরাগীর সংখ্যা বর্তমান ক্রিকেটবিশ্বে অনেক বেশি। ইংল্যান্ডের মহিলা টিমের ক্রিকেটার সারা টেলর, তাঁকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন এক সময়। সে অনেককাল আগের কথা। এখনও যেভাবে তাঁর মহিলা অনুরাগীর সংখ্যা বাড়ছে, তাতে চিন্তায় পড়তে বাধ্য গার্লফ্রেন্ড অনুষ্কাও।

আজ বোর্ডের পক্ষ থেকে এই ছবি প্রকাশ্যে চলে আসে। নিউজ়িল্যান্ডের বিরুদ্ধে নামার আগে হোটেল থেকে টিমবাসে উঠবেন। তার আগে এই নিরাপত্তারক্ষীকে দেখে দাঁড়িয়ে পড়েন বিরাট। সেই মহিলা পুলিশকর্মী বিরাটের আবেদনে সাড়া না দিয়ে থাকতে পারেননি। তিনিও কথা বলেন ভারত অধিনায়কের সঙ্গে।

বোর্ডের পক্ষ থেকে এই ছবি প্রকাশ্যে আনার আরও একটি কারণ উঠে আসছে। গত সপ্তাহে ম্যানচেস্টারে ভয়ঙ্কর জঙ্গিহানার হয়েছে। কনসার্ট চলাকালীন আত্মঘাতী বিস্ফোরণে মৃত্যু হয়েছে নিরীহ মানুষের। তাই টুর্নামেন্ট আয়োজন করা নিয়ে দুশ্চিন্তায় ছিল ICC। বোর্ডের পক্ষ থেকে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা পাঠানো হয়েছে। তবু আশঙ্কা থেকেই যায়। বিরাটের সঙ্গে এই সুন্দরী মহিলা পুলিশের মেজাজই বুঝিয়ে দিল, আশঙ্কার মেঘ কেটেছে। আপাতত, নিরাপদ ইংল্যান্ড। স্বস্তিতেই আছে টিম ইন্ডিয়া।