মেইন ম্যেনু

সুন্দর না দেখালে অজয় আমার রূপের প্রশংসা করতেন না: কাজল

কাজল, বলিউডে সুন্দরী নায়িকা বলতে ঠিক যা বোঝায়, তেমন কোনোদিনই ছিলেন না। কিন্তু নিজের ব্যক্তিত্ব, অভিনয়, সারল্য এবং বুদ্ধিদৃপ্ত চেহারা দিয়ে বহু লোকের মন জয় করেছিলেন। তবে বাড়িতে নিজের স্বামী অজয় দেবগনের থেকে সেভাবে কোনওদিনই প্রশংসা পাননি তাঁর রূপের, দাবি স্বয়ং কাজলের।

অভিনেত্রী জানিয়েছেন, বিগত কয়েক বছরে বহু কিছুরই পরিবর্তন হয়ে গিয়েছে। এখন কাজল মনে করেন বয়স বাড়ার সঙ্গে সঙ্গে তিনি ভেতর থেকে আরও সুন্দর হয়েছেন। কাজল জানিয়েছেন, অজয় সাধারণত তাঁর প্রশংসা করতেন না। শুধু যখন তিনি খুবই সুন্দর লাগতেন, তখন অজয় এসে তাঁর প্রশংসা করতেন।কিন্তু এসব কিছু আজ তাঁকে তেমন ভাবায় না।

অভিনেত্রী অনেকটা তাঁর মা তনুজার মতো হতে চান, এবং আজ চল্লিশের কোঠায় পৌঁছোয় অভিনেত্রী তাঁর রূপের রহস্য হিসেবে দাবি করেছেন, এটা তাঁর জন্মসূত্রে পাওয়া। তাঁর মা বয়স হলেও যথেষ্ট সুন্দরী রয়েছেন, সেই ঐতিহ্যই কার্যত তিনি বহন করছেন। নিজেকে এখন সুন্দর রাখতে কাজল প্রতিদিন প্রচুর পরিমাণের জল খান, জানিয়েছেন তনুজার তনয়া।

সম্প্রতি কাজল ‘শিপ অফ থেসাস’ ছবিটি সই করেছেন। অভিনেত্রীর কাছে বাণিজ্যিক ছবি এবং আর্ট ফিল্মের মধ্যে কোনো ফারাক নেই। কাজল মনে করেন, দুধরনের ছবি হয়, এক ভাল এবং অপরটি খারাপ। এবং যেকোনও ঘরানার ছবিতেই নিজের একশো শতাংশ দেয়ার চেষ্টা করেন তিনি। কাজলকে শেষবার শাহরুখের বিপরীতে ‘দিলওয়ালে’ ছবিতে দেখা গিয়েছিল।-এবিপি আনন্দ