সোশ্যাল মিডিয়ায় খোলামেলা ছবি দিয়ে বিপাকে নারী পুলিশ অফিসার!

সোশ্যাল মিডিয়ায় বিকিনি পরিহিত ছবি দিয়ে বিপাকে পড়েছেন এক নারী পুলিশকর্মী। খুব দ্রুতই ভাইরাল হয়ে ওঠে তার সেই ছবি। তিরিশ বছরের সেই পুলিশ অফিসারের নাম মারি। ইনস্টাগ্রামে বর্তমানে হাজারেরও বেশি ফলোয়ার এই ব্রাজিলিয়ান হাইওয়ে পেট্রোল অফিসারের। রিও ডি জেনেরিও শহরের এই অফিসার অচিরেই হয়ে উঠেছেন ইন্টারনেট সেনসেশন।

কিছুদিন আগেই ব্রাজিলিয়ান পুলিশের পোশাকে নিজের কাজের ছবি পোস্ট করেছিলেন মারি। কিন্তু কাজের বাইরে কীভাবে সময় কাটান তিনি, সেই ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। আর এতেই শুরু হয় বিপত্তি। তারপরই তার কাছে আসতে থাকে একাধিক প্রেমের প্রস্তাব, এমনকী বিয়ের প্রস্তাবও।

বছরে ৬০,০০০ এর বেশি মানুষ খুন হন ব্রাজিলে। সেই দেশের একজন নারী পুলিশ অফিসার যে কতটা সাহসী হতে পারেন, এরই কিছুটা ঝলক দেখা গেল মারির প্রোফাইলে। তবে ছোটবেলা থেকে কিন্তু পুলিশ হতে চাননি তিনি। নিজের কমিউনিটিকে ক্রিমিনালদের হাত থেকে বাঁচানোই ছিল তার জীবনের একমাত্র মন্ত্র। আর সে কারণেই বড় হওয়ার পর পুলিশে যোগদান করেন তিনি।

কিন্তু এই দুঃসাহসিক চাকরি বেশ উপভোগ করেন এই ব্রাজিলিয়ান সুন্দরী। অপরাধ জগতের সঙ্গে বসবাস তার। তাই ইনস্টাগ্রামে যে তার হাজারের বেশি ফলোয়ার হতে পারে তা প্রায় অবিশ্বাস্য মারির কাছে। তবে কাজের বাইরে সমুদ্রে ঘুরতে পছন্দ করেন তিনি। সাহসিকতা আর সৌন্দর্যের এই মিশ্রণই পুরুষদের কাছে তাকে করে তুলেছে অনেক বেশি আকর্ষণীয়।