স্কুলছাত্রীকে বিবস্ত্র করে ভিডিও, ভয় দেখিয়ে দু’দফা গণধর্ষণ!

গাজীপুরের কালীগঞ্জে পঞ্চম শ্রেণির এক ছাত্রীর নগ্ন ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেওয়ার ভয় দেখিয়ে দু’দফা গণধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। উপজেলার বক্তারপুর ইউনিয়নের ফুলদী গ্রামের দাসপাড়া এলাকায় ঘটনাটি ঘটে।

গত শুক্রবার ভিকটিমের মা বাদী হয়ে এ ঘটনায় কালীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগে বলা হয়, গত মাসের ১৬ তারিখে স্কুল ছুটির পর বিকাল সাড়ে ৪টার দিকে বাড়ি ফিরছিল মেয়েটি। দাসপাড়া এলাকায় পৌঁছলে ওই গ্রামের সাগর রবি দাস, রাজু, শ্যামল ও সঞ্জীবন রবি দাস মেয়েটিকে মুখ চেপে ধরে জঙ্গলে নিয়ে বিবস্ত্র করে সেই দৃশ্য মোবাইল ফোনে ধারণ করে। পরে সেই ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেওয়ার ভয় দেখিয়ে দল বেঁধে তাকে ধর্ষণ করে। পরে এ ঘটনা কারো কাছে প্রকাশ করলে ধারণ করা ভিডিও ইন্টারনেটে প্রকাশ করে মেয়েটিকে প্রাণে মেরে ফেলার ভয় দেখায় দুর্বৃত্তরা। এ কারণে সে সময় বিষয়টি প্রকাশ করেনি মেয়েটির পরিবার। কিন্তু চলতি মাসের ৩ অক্টোবর পুনরায় জোরপূর্বক ধরে নিয়ে গিয়ে সাগর রবিদাস ও তার সহযোগীরা মেয়েটিকে ধর্ষণ করে। তাছাড়া এর আগে ধারণ করা ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয় বলেও মামলায় অভিযোগ করা হয়েছে।

এ ঘটনায় শুক্রবার রাতে ভিকটিমের মা বাদী হয়ে কালীগঞ্জ থানায় একটি মামলা (নং-৪) দায়ের করেন। মামলায় একই গ্রামের রবি দাসের ছেলে সাগর রবি দাস, সাইজুদ্দিনের ছেলে রাজু , কাসেমের ছেলে শ্যামল, মন্টু রবি দাসের ছেলে সঞ্জীবন রবি দাসকে আসামি করা হয়েছে।

কালীগঞ্জ থানার ওসি মো. আলম চাঁদ জানান, এঘটনায় জড়িতদের গ্রেফতারের জন্য পুলিশের একাধিক টিম বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে। তবে এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা সম্ভব হয় নি।