স্ত্রীর কথা না শোনায় মারাত্মক ক্ষতি হয়ে গেল স্বামীর, মামলা করলো ‘শান্তির’ বিরুদ্ধে

এরকম ঘটনা বহু দম্পতির সঙ্গেই হয় যে, যখন স্ত্রী কথা বলেন, তখন সেই কথার দিকে মন দিতে পারেন না স্বামী। এ নিয়ে বহু ঝমেলারও সূত্রপাত হতে শোনা যায়। তবে তা নিয়ে করুণ পরিণতির খবর খুবই বিরল। এমনই এক করুণ ঘটনা ঘটল মুম্বইয়ের চেম্বুরে।

স্ত্রীর কথা না শোনায় মারাত্মক ক্ষতি হয়ে গেল স্বামীর, মামলা করলো ‘শান্তির’ বিরুদ্ধে। আসল ঘটনা হলো মুম্বইয়ের সুরেশ দাস বাড়িতে বসে টিভি দেখছিলেন। এরকম এক সময়ে তাঁর স্ত্রী শান্তি সুরেশের সঙ্গে কথা বলছিলেন। কিন্তু স্ত্রীর কথায় কান না দিয়ে , সুরেশ টিভিতেই মনোনিবেশ করেন। স্বামীর এরকম ব্যবহারে প্রচণ্ড ক্ষুব্ধ হয়ে যায় শান্তি। শেষে রাগ সম্বরণ করতে না পেরে রান্নাঘরের ছুড়ি নিয়ে সুরেশের গায়ে ক্রমাগত কোপ বসাতে থাকে স্ত্রী শান্তি।

সঙ্গে সঙ্গেই হাসপাতালে নিয়ে যাওয়া হয় আহত সুরেশকে। কয়েকটি স্টিচের পর তাঁকে ছেড়ে দেওয়া হয়। এদিকে, তাঁর স্ত্রী শান্তির বিরুদ্ধে ৩২৪, ৩২৩ , ৫০৪ ধারায় মামলা দায়ের করা হয়েছে। তবে শান্তির বিরুদ্ধে মামলা দায়েরের পর, এখন অনুসোচনায় ভুগছেন সুরেশ। আপাতত গ্রেফতার হয়নি শান্তি।

পুলিশ সূত্রের খবর, এর আগেও বহুবার স্ত্রী কথা বলার সময়ে সেদিকে মন না দেওয়ার স্বভাব ছিল সুরেশের। এটাই তাঁর সহজাত স্বভাব বলেও প্রাথমিক তদন্তে জানতে পেরেছে পুলিশ। পেশায় এস্টেট এজেন্ট সুরেশের স্ত্রী ছাড়াও পরিবারে রয়েছে দুজন সন্তান। –ওয়ান ইন্ডিয়া