স্ত্রী হাসপাতালে, মেয়েকে ধর্ষণ করলো বাবা!

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁও পৌরসভার রোড মোয়াজ্জেনপাড়া এলাকার বাবার বিরুদ্ধে নিজের মেয়েকে ধর্ষণের অভিযোগ গেছে। এ ঘটনায় মো. মানিক (৪০) নামের ওই পাষণ্ড বাবাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (২১ আগস্ট) ভোর সাড়ে ৫টায় ধর্ষক মানিককে দিনাজপুরের বোঁচাগঞ্জ নামক এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে বলে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান নিশ্চিত করেছেন।

এ ঘটনায় মানিকের স্ত্রী নিজ মেয়েকে ধর্ষণের অভিযোগ এনে স্বামীর বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, পৌরসভার রোড মোয়াজ্জেনপাড়া এলাকার ৩ কন্যা সন্তানের জনক মানিক। গত কয়েকদিন ধরে মানিকের স্ত্রী অসুস্থ জনিত কারণে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এই সুযোগে গত দু’দিন আগে রাতে নিজ বড় মেয়েকে (১৩) ঘুমের ওষুধ খাওয়ায় ধর্ষণ করেন মানিক। পরদিন সকালে বড় মেয়ে হাসপাতালে গিয়ে ঘটনাটি মা শিল্পী বেগমকে অবগত করলে তিনি থানায় গিয়ে পুলিশের কাছে ধর্ষণের অভিযোগ করেন।

এদিকে এ ঘটনার পন মানিক ঠাকুরগাঁও থেকে পালিয়ে যায়। পরে গোপন সংবাদের ভিত্তিতে সোমবার ভোর সাড়ে ৫টায় অভিযুক্ত পাষণ্ড বাবা মানিককে দিনাজপুরের বোঁচাগঞ্জ উপজেলায় তার আত্মীয়ের বাড়ি থেকে আটক করে ঠাকুরগাঁও থানায় নিয়ে আসে পুলিশ।

এদিকে ধর্ষণের আলামত জানার জন্য ধর্ষিতা কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য সদর হাসপাতালে পাঠায় পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা কফিল উদ্দিন জানান, অভিযোগের পরিপ্রেক্ষিতে পুলিশ দিনাজপুর বোঁচাগঞ্জ উপজেলায় পালিয়ে থাকা মানিককে গ্রেপ্তার করে।

ঠাকুরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের হয়েছে। আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। ধর্ষণ হয়েছে কি না, ডাক্তারি পরীক্ষার পরে বিষয়টি জানা যাবে।

এরকম নেক্কার ঘটনার চরম নিন্দা করে পুলিশ সুপার ফারহাত আহমেদ জানান, ভবিষ্যতে কেউ যাতে এরকম নোংরামি করতে সাহস না পায় সেজন্য অভিযুক্ত মানিকের কঠোর শাস্তি নিশ্চিত করা হবে।