মেইন ম্যেনু

স্বামীজিকে নগ্ন করে হাঁটানোর হুমকি দিলেন বলিউড অভিনেত্রী

4rt

বিগ বস সিজন ১০-এর অন্যতম বিতর্কিত প্রতিযোগী ওম স্বামী। ভক্তরা ডাকেন স্বামী ওম জি। এই সিজনে নন-সেলিব্রিটি প্রতিযোগীদের অন্যতম এই স্বামীজি বিগ বসের বাড়িতে ঢুকেই শুরু করে দেন তুলকালাম। প্রথমটায় তাঁর চ্যাটাং চ্যাটাং কথা বেশ মিষ্টি লাগত সলমন খানের কিন্তু পরের দিকে তিনিও বিরক্ত হয়েছেন। এমনকী দু’দিন আগে স্বামীর কারণেই বিগ বস হাউস থেকে আচমকা বেরিয়ে গিয়েছেন সলমন। সেলিব্রিটি প্রতিযোগী কর্ণ মেহরা ও তাঁর পরিবার নিয়ে অত্যন্ত আপত্তিজনক কিছু কথা বলেছিলেন স্বামীজি।

স্বামীজির অভব্য আচরণ এবং বিশেষ করে মহিলাদের প্রতি অকথ্য ভাষায় গালিগালাজের বিরুদ্ধে এবার সরব হয়েছেন বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্ত। সম্প্রতি একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বিস্ফোরক মন্তব্য করেছেন স্বামীজির বিরুদ্ধে। রাখি বলেন, ‘আমি ওই বাড়িতে ঢুকে স্বামীজির ক্লাস নিতে চাই। এই বৃদ্ধ লোকটি মেয়েদের চরিত্র নিয়ে কেন কথা বলে? কে ও? ও কি বিচারপতি নাকি? আমার তো ইচ্ছে করে ওর জামাকাপড় লুকিয়ে রেখে ওকে নগ্ন করে বাড়ির মধ্যে হাঁটাই। সব জামাকাপড় দেওয়ালের বাইরে ছুড়ে ফেলে দেব। বেরোক ও বাইরে জামাকাপড় খুঁজতে ওই অবস্থায়। আমার আরও ইচ্ছে করে যে ঘুমোনোর সময় ওর চুল কেটে দিই। কে জানে কোন গুহা থেকে এই বাবাকে তুলে আনা হয়েছে!’

রাখির এই কথাগুলো বাবার কানে পৌঁছেছে কি না তা অবশ্য এখনও জানা যায়নি। জানতে পারলে বাবা ঠিক কী কী ভাষায় রাখিকে সম্ভাষণ জানাবেন, সেটা ভেবেই রোমাঞ্চিত হতে হয়। কিন্তু এটা বলতেই হয়, যে বাবাকে সামলাতেন না পেরে স্বয়ং‌ সলমন খান রণে ভঙ্গ দিয়ে পালাতে বাধ্য হন, সেই বাবাকেই এতবড় হুমকি দিলেন বলিউডের আইটেম গার্ল। বলতেই হবে যে, কলজের জোর আছে রাখির। এই ঠোঁটকাটা কথাবার্তার জন্যই একশ্রেণির দর্শক রাখিকে পছন্দ করেন। তাদের জন্য সুখবর, আবারও টেলিভিশনে একটি নতুন শো, ‘রাখি ইন খাকি’ নিয়ে ফিরছেন রাখি। আশা করা যায় নিজের শো-তে তিনি নিশ্চয়ই স্বামীজিকে নিয়ে আরও মধুর মধুর দু’চার কথা বলবেন।