মেইন ম্যেনু

স্বামীর উপস্থিতিতে প্রেমিককে বিয়ে করল স্ত্রী

স্বামীর উপস্থিতিতে প্রেমিককে বিয়ে করলেন নববধূ। ভারতের বিহারের এক গ্রাম্য আদালতে নিজের ভালোবাসা স্বীকার করে এই বিয়ে করেন ওই নারী। নারীটি তার বর্তমান স্বামীর সামনে তার সম্মতিতেই বৃহস্পতিবার বিয়ে করেন।

বিহারের পাটনা থেকে ৮০ কিলোমিটার উত্তরের মুজাফফারপুর জেলার মতিপুর গ্রামে এ ঘটনা ঘটে। প্রতিবেদন অনুযায়ী, নারীটি আট মাস আগে বিয়ে করেন কিন্তু তার প্রেমিকের সঙ্গে ফোনের মাধ্যমে নিয়মিত যোগাযোগ রাখতেন। প্রেমিক স্বভাবত প্রায়ই নারীর ভাই সেজে তার সঙ্গে দেখা করত। যার ফলে শ্বশুরবাড়ির কেউই তাদের সন্দেহ করত না। কিন্তু বুধবার সন্ধ্যাবেলা দুজনেই নারীর স্বামীর হাতে আপত্তিকর অবস্থায় ধরা পড়ে এবং পরমুহূর্তে গ্রামবাসী প্রেমিককে গণধোলাই দেয়।

পুরো ব্যাপারটি স্থানীয় গ্রামবাসীর দৃষ্টিগোচর হওয়ার পর, বৃহস্পতিবার সকালে এর সুরাহার জন্য গ্রাম্য আদালত বসে। নারীর কাছে তার মতামত জানতে চাইলে সে জানায়, তার পক্ষে বর্তমান স্বামীর ঘর করা সম্ভব না। সে তার প্রেমিককে বিয়ে করতে চায়। পরবর্তীতে আদালত ওই নারীর স্বামীর কাছে মতামত জানতে চায়। সে নারীর বিয়ের ব্যাপারে সম্মতি দেয়। উভয় পক্ষের শুনানি শেষে গ্রাম্য আদালত নারীটিকে তার প্রেমিককে বিয়ে করার অনুমতি প্রদান করে। বিয়েটি নারীর স্বামীর উপস্থিতিতেই সম্পন্ন হয়।

সূত্র: গালফ নিউজ