স্বামীর সঙ্গে পরকীয়ায় বাধা, বান্ধবীর আগুনে দগ্ধ গৃহবধূ

রাজশাহীতে স্বামীর সঙ্গে পরকীয়ায় বাধা দেওয়ায় রেখা (৪০) নামে এক গৃহবধূকে তার বান্ধবী ফেরদৌসি পুড়িয়ে মারার চেষ্টা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। মহানগরীর দরগাপাড়া পদ্মা পাড়ে বৃহস্পতিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। ওই গৃহবধূকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। আর এ ঘটনায় রাতেই দরগাপাড়া এলাকায় অভিযান চালিয়ে বান্ধবীকে গ্রেফতার করেছে পুলিশ।

বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমান উল্লাহ সাংবাদিকদের জানান, হাসপাতালে গিয়ে অগ্নিদগ্ধ রেখার জবানবন্দি নেওয়া হয়েছে। ফেরদৌসি তার শরীরে পেট্রোল ঢেলে আগুন দেয় বলে রেখা জানিয়েছেন। ফেরদৌসিকে গ্রেফতার করা হয়েছে বলে জানান তিনি।

রেখার ভাই নওশাদ আলী সাংবাদিকদের জানান, তার বোনের জামাই কামরুল ইসলামের সঙ্গে রেখার ঘনিষ্ট বান্ধবী ফেরদৌসির পরকীয়ার সম্পর্ক হয়। বিষয়টি জানতে পেরে এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া হতো। রেখা তাদের পরকীয়ায় বাধা দেয়। পরকীয়ার জেরে প্রায় সাত বছর ধরে অশান্তি চলছে তাদের সংসারে। বৃহস্পতিবার নামাজ আদায় করে দরগা থেকে বের হয়ে পদ্মা পাড়ের দিকে যেতেই ফেরদৌসি রেখার শরীরে পেট্রোল ঢেলে আগুন দিয়ে পালিয়ে যায়।

রামেক হাসপাতালের বার্ন ইউনিটের চিকিৎসক আফরোজা নাজনিন সাংবাদিকদের জানান, রেখার শরীরের ৮০ ভাগ দগ্ধ হয়েছে। তার অবস্থা খুবই আশঙ্কাজনক। উন্নত চিকিৎসার জন্য তাকে দ্রুত ঢাকায় পাঠানো প্রয়োজন বলে জানান তিনি।