মেইন ম্যেনু

‘স্লোগান দিয়ে নেতাদের খুশি করার দরকার নেই, জনগণের আস্থা অর্জন করুন’

obai 2

দলের নেতা-কর্মীদের উদ্দেশে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, স্লোগান দিয়ে নেতাদের খুশি করার দরকার নেই, জনগণের বাড়ি বাড়ি গিয়ে তাদের আস্থা অর্জন করুন।

ওবায়দুল কাদের বলেছেন, আর মাত্র দুই বছর পর জাতীয় সংসদ নির্বাচন। আওয়ামী লীগকে আবার বিজয়ী করতে এখনই নেতা-কর্মীদের মাঠে নামতে হবে। ঘরে বসে থাকলে চলবে না।

আজ সোমবার সন্ধ্যায় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) নগর ভবনের সামনে এক স্মরণসভায় ওবায়দুল কাদের এ কথা বলেন। ডিএসসিসির সাবেক মেয়র মোহাম্মদ হানিফের ১০তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এ সভার আয়োজন করে সংস্থাটি।

তিনি বলেন, স্লোগান দিয়ে নেতাদের খুশি করারও দরকার নেই। জনগণের বাড়ি বাড়ি গিয়ে তাদের আস্থা অর্জন করুন। মানুষের সঙ্গে ভালো ব্যবহার করতে শিখুন।

তিনি আরও বলেন, দলের কমিটি করুন, তবে পকেট কমিটি করবেন না। পকেট কমিটি করলে আগামী নির্বাচনে এর চরম খেসারত দিতে হবে। ভবিষ্যতে ক্ষমতা ধরে রাখতে এর কোনো বিকল্প নেই।

ওবায়দুল কাদের বলেন, খালেদা জিয়া প্রশাসনের বিরুদ্ধে ঐতিহাসিক জনতার মঞ্চের নায়ক ছিলেন মোহাম্মদ হানিফ। তিনি আওয়ামী লীগের দুঃসময়ে দলের নেতৃত্ব দিয়েছেন। তিনি ছিলেন অবিভক্ত ঢাকা সিটি করপোরেশনের প্রথম নির্বাচিত মেয়র। ২১ আগস্ট বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে গ্রেনেড হামলা থেকে রক্ষা করতে গিয়ে নিজ জীবন উৎসর্গ করেছেন তিনি।